shono
Advertisement
Kolkata Knight Riders

নাইট পরিবারে সবচেয়ে বেশি দেখনদারি কার? ফাঁস করলেন রাসেল-নারিনরা

নাইট ভক্তদের জন্য দুই ক্যারিবিয়ানের মুখে 'আমি তোমাকে ভালোবাসি'।
Published By: Arpan DasPosted: 04:16 PM May 23, 2024Updated: 04:18 PM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল ট্রফি (IPL 2024) থেকে মাত্র একধাপ দূরে দাঁড়িয়ে রয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। প্লে অফে হায়দরাবাদকে (SRH) উড়িয়ে দিয়েছে শ্রেয়স বাহিনী। যদিও ফাইনালের প্রতিপক্ষ কে হবে, সেই প্রশ্নের উত্তর মেলেনি। সেই লড়াইয়ের আগে কেকেআর সমর্থকদের ভালোবাসা উজাড় করে দিলেন দুই নাইট যোদ্ধা আন্দ্রে রাসেল (Andre Russell) আর সুনীল নারিন (Sunil Narine)।

Advertisement

নাইট রাইডার্স থেকে সোশাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওয় একের পর এক প্রশ্নের উত্তর দেন দুই ক্যারিবিয়ান তারকা। নাইট অন্দরমহলের অনেক খবরই উঠে আসে তাঁদের কথাবার্তায়। যেখানে নারিন আর রাসেল দুজনেই নিজেকে কেকেআরের সবচেয়ে কুঁড়ে ক্রিকেটার বলে দাবি করেন। আরও একটা বিষয়ে একমত দুজনে। নাইট ড্রেসিংরুমকে মাতিয়ে রাখেন রিঙ্কু সিং। কিন্তু প্রতিপক্ষকে স্লেজিংয়ের প্রসঙ্গে সবার আগে চলে এল ফিল সল্টের নাম।

[আরও পড়ুন: আইপিএলে লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের! ছুঁয়ে ফেললেন আরসিবি সতীর্থকে]

কিন্তু কেকেআর পরিবারে সবচেয়ে দেখনদারি কার? রাসেল এগিয়ে রাখছেন নিজেকে। দ্বিতীয় হিসেবে তিনি জানান শ্রেয়স আইয়ারের নাম। তবে নারিন সম্পূর্ণ অন্য ধারণায় বিশ্বাসী। তাঁর মতে, নাইটরা লোক দেখানো কাজকর্মে বিশ্বাস করে না। বরং মাঠে গিয়ে সেরা ক্রিকেটটা তুলে ধরতে চায়। ম্যাচের ফলাফলই লোকে দেখবে। ঠিক যেভাবে বিপক্ষকে শাসন করেন নাইট তারকা। বেগুনি জার্সিতে এতদিন ধরে খেলার অনুভূতি কীরকম? রাসেলের কাছে 'অবিশ্বাস্য আর অসাধারণ'। আর নারিনের কাছে কেকেআর হল 'পরিবার আর ভালোবাসা'।

সামনেই আইপিএল ফাইনাল। দুজনেই চাইবেন সমর্থকদের মুখে হাসি ফুটিয়ে তুলতে। তার আগে নাইটভক্তদের জন্য দুজনেই বললেন, "আমি তোমাকে ভালোবাসি।" দশ বছরের অপেক্ষা শেষে কি আইপিএল ট্রফি হাতে সেই ভালোবাসা পূর্ণতা পাবে? তার জন্য সমর্থকরা অপেক্ষা করতে হবে ২৬ মে পর্যন্ত।

[আরও পড়ুন: ‘দল পরিবর্তন করে দেখুক বিরাট’, আরসিবি ছিটকে যাওয়ার পরে পরামর্শ প্রাক্তন তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএল ট্রফি থেকে মাত্র একধাপ দূরে দাঁড়িয়ে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।
  • প্লে অফে হায়দরাবাদকে উড়িয়ে দিয়েছে শ্রেয়স বাহিনী।
  • সেই লড়াইয়ের আগে কেকেআর সমর্থকদের ভালোবাসা উজাড় করে দিলেন দুই নাইট যোদ্ধা, আন্দ্রে রাসেল আর সুনীল নারিন।
Advertisement