shono
Advertisement
KL Rahul

হারের মাঠের মধ্যেই অধিনায়ক রাহুলকে 'ভর্ৎসনা'! বিতর্কে লখনউ মালিক

Published By: Anwesha AdhikaryPosted: 11:22 AM May 09, 2024Updated: 12:54 PM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যেই দলের অধিনায়ককে তীব্র ভর্ৎসনা মালিকের! আইপিএলে (IPL 2024) নজিরবিহীন ঘটনার সাক্ষী থাকল বুধবারের ম্যাচ। হায়দরাবাদের কাছে লখনউয়ের অসহায় আত্মসমর্পণের পরে মাঠে দাঁড়িয়েই এলএসজি অধিনায়ক কে এল রাহুলের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন মালিক সঞ্জীব গোয়েঙ্কা। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে। যদিও ঠিক কী কথা হয়েছে দুজনের মধ্যে তা এখনও জানা যায়নি। 

Advertisement

বুধবার হায়দরাবাদের ( Sunrisers Hyderabad) ঘরের মাঠে খেলতে নেমে একেবারে ধূলিসাৎ হয়ে যায় লখনউ। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন লখনউ (Lucknow Super Giants) অধিনায়ক রাহুল। কিন্তু শুরু থেকেই ধুঁকতে থাকে দলের ইনিংস। চূড়ান্ত ব্যর্থ হন অধিনায়ক রাহুল নিজেও। পরে আয়ুষ বাদোনির হাফসেঞ্চুরি ও নিকোলাস পুরানের দাপটে কোনওমতে ১৬৫ রান তোলে লখনউ।

[আরও পড়ুন: সঙ্গী বিতর্ক, বায়ার্নকে হারিয়ে ফের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদ

কিন্তু ১৬৬ রানের টার্গেট একেবারে ছেলেখেলা করে তুলে ফেলে সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলের ইতিহাসে প্রথমবার ১৬০ রানের বেশি টার্গেট ১০ ওভারের মধ্যে তুলে ফেলেছে কোনও দল। ইতিহাস গড়ে ম্যাচ জেতে হায়দরাবাদ। ম্যাচ শেষে হতাশা প্রকাশ করেন অধিনায়ক রাহুল (KL Rahul) নিজেও।

তার পরেই দলের মালিকের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন রাহুল। ভাইরাল ভিডিওতে দেখা যায়, উত্তেজিত হয় রাহুলের দিকে এগিয়ে যাচ্ছেন দলের কর্ণধার গোয়েঙ্কা। হাত নেড়ে বেশ রাগত ভঙ্গিতে কিছু বলতে থাকেন তিনি। যদিও রাহুলকে জবাব দিতে দেখা যায়নি। সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় তুমুল বিতর্ক। প্রকাশ্যেই দলের অধিনায়ককে এভাবে তিরস্কার করছেন মালিক, এমন ঘটনা আইপিএলে কখনও ঘটেছে বলে মনে করতে পারছেন না অনেকেই। অধিনায়কের সঙ্গে মালিকের তিক্ততা থাকলেও তার বহিঃপ্রকাশ এভাবে মাঠের মধ্যে ঘটেনি কখনই। ভিডিও দেখে নেটিজেনদের তোপ, মালিক হলেও জাতীয় দলের একজন ক্রিকেটারকে এভাবে অপমান করতে পারেন না কেউ। 

[আরও পড়ুন: সংঘাত আবহেই ভারতে মালদ্বীপের বিদেশমন্ত্রী, দুদেশের সম্পর্ক নিয়ে বৈঠক জয়শংকরের সঙ্গে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হায়দরাবাদের কাছে লখনউয়ের অসহায় আত্মসমর্পণের পরে মাঠে দাঁড়িয়েই এলএসজি অধিনায়ক কে এল রাহুলের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন মালিক সঞ্জীব গোয়েঙ্কা।
  • শুরু থেকেই ধুঁকতে থাকে দলের ইনিংস। চূড়ান্ত ব্যর্থ হন অধিনায়ক রাহুল নিজেও।
  • নেটিজেনদের তোপ, মালিক হলেও জাতীয় দলের একজন ক্রিকেটারকে এভাবে অপমান করতে পারেন না কেউ। 
Advertisement