shono
Advertisement
Mohammed Shami

আত্মহত্যা করতে চেয়েছিলেন মহম্মদ শামি! বিস্ফোরক তথ্য ফাঁস করলেন পেসারের বন্ধু

কেন আত্মহত্যা করতে চেয়েছিলেন শামি?
Published By: Subhajit MandalPosted: 02:12 PM Jul 24, 2024Updated: 05:05 PM Jul 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৩ বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারী তিনি। দেশের হয়ে এক দশকের বেশি সময় দাপিয়ে খেলেছেন। সেই মহম্মদ শামি নাকি একটা সময় আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন! নিজেকে শেষ করতে ১৯ তলার বারান্দায় গিয়ে দাঁড়িয়েছিলেন ভারতীয় দলের পেসার। বিস্ফোরক সেই তথ্য ফাঁস করলেন শামির ঘনিষ্ঠ বন্ধু উমেশ কুমার।

Advertisement

সম্প্রতি এক পডকাস্টে শামির (Mohammed Shami) বন্ধু উমেশ কুমার বলেছেন, প্রাক্তন স্ত্রী হাসিন জাহান যখন তাঁর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ তুললেন, তখন আত্মহত্যা করতে চেয়েছিলেন শামি। নিজেকে শেষ করার জন্য ১৯ তলার বারান্দা থেকে ঝাঁপ দিতে উদ্যত হয়েছিলেন। শামির বক্তব্য ছিল, "আমি সব অভিযোগ মানতে পারি। কিন্তু এই অভিযোগ মানব না।" ওই পডকাস্টে উমেশ (Umesh Kumar) বলেন, "ওই সময় শামি আমার সঙ্গে থাকত। যে দিন তার বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ ওঠে সে দিন ও খুবই ভেঙে পড়েছিল। এক দিন রাতে ও ১৯ তলার বারান্দা থেকে ঝাঁপ দেওয়ার জন্য দাঁড়িয়ে ছিল। তখন ভোর ৪টে বাজে। আমি জল খেতে উঠে দেখতে পাই। বুঝতে পেরেছিলাম ওর মধ্যে কী চলছে। ওই রাতটা শামির জীবনে সব চেয়ে কঠিন এবং লম্বা রাত ছিল।"

[আরও পড়ুন: গুজরাট টাইটান্স ছাড়ছেন নেহেরা! আইপিএল সংসারে ঢুকে যেতে পারেন যুবরাজ]

উমেশের কথা অনুযায়ী, শামি যেদিন ম্যাচ গড়াপেটার অভিযোগে নির্দোষ প্রমাণিত হলেন সেই দিনটা তাঁর জন্য সবচেয়ে আনন্দের ছিল। তিনি বলেন, "২০২৩ সালে ভারত বিশ্বকাপ জিতলে শামি যতটা না খুশি হতেন, তার চেয়ে অনেক বেশি খুশি হয়েছিলেন যে দিন জানতে পারেন তিনি নির্দোষ।" উল্লেখ্য, হাসিনের তোলা একাধিক অভিযোগে শামির বিরুদ্ধে তদন্ত এখনও চলছে। তবে ম্যাচ গড়াপেটার অভিযোগে তাঁকে ইতিমধ্যেই নির্দোষ ঘোষণা করেছে বিসিসিআই (BCCI)।

[আরও পড়ুন: অধিনায়কত্ব হারিয়েও বিবাদ নেই সূর্যর সঙ্গে, গম্ভীর জমানার শুরুতেই বোঝালেন হার্দিক]

এই মুহূর্তে গোড়ালির চোটের কারণে মাঠের বাইরে শামি। শেষবার ভারতীয় দলের জার্সি গায়ে চাপিয়েছিলেন ২০২৩ বিশ্বকাপে (ICC World Cup 2023)। তবে দ্রুত জাতীয় দলের জার্সিতে প্রত্যাবর্তন হতে পারে তাঁর। সব ঠিক থাকলে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে ফিরতে পারেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০২৩ বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারী তিনি। দেশের হয়ে এক দশকের বেশি সময় দাপিয়ে খেলেছেন।
  • মহম্মদ শামি নাকি একটা সময় আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন! নিজেকে শেষ করতে ১৯ তলার বারান্দায় গিয়ে দাঁড়িয়েছিলেন ভারতীয় দলের পেসার।
  • বিস্ফোরক সেই তথ্য ফাঁস করলেন শামির ঘনিষ্ঠ বন্ধু উমেশ কুমার।
Advertisement