shono
Advertisement
MS Dhoni

ভক্তের ডাকে সাড়া, ১০৩ বছরের 'তরুণ' সুপারফ্যানকে জার্সি উপহার ধোনির

দিন কয়েক আগেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন এই মাহিভক্ত।
Posted: 06:30 PM May 03, 2024Updated: 06:41 PM May 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। দেশ-বিদেশে ছড়িয়ে তাঁর অগণিত ভক্ত। ৮ থেকে ৮০- সকলেই অপেক্ষা করে থাকেন কখন মাঠে নামবেন মাহি। সেই তালিকায় আছেন এক 'তরুণ' ভক্ত। তবে তিনি ৮ থেকে ৮০-র গণ্ডিতে পড়েন না। তাঁর বয়স মাত্র ১০৩! ধোনির সঙ্গে দেখা করার জন্য এতদিন মুখিয়ে ছিলেন এস রামদাস। অবশেষে সেই 'তরুণ' ভক্তের জন্য বিশেষ উপহার পাঠালেন থালা।

Advertisement

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) 'সুপারফ্যান' এস রামদাস। সেই ২০০৮ সাল থেকে তিনি গলা ফাটিয়ে আসছেন দলের জন্য। যদিও নিজেকে বৃদ্ধ বলতে প্রবল আপত্তি তাঁর। বলেন, 'সিনিয়র ইয়ুথ'। তবে কখনওই ধোনির সাক্ষাৎ পাননি তিনি। অপেক্ষা করেছিলেন, যদি কোনওদিন তাঁকে মাহি ফোন করেন, তাহলে রামদাস অবশ্যই যাবেন খেলা দেখতে। সেই স্বপ্নপূরণ না হলেও বিশেষ চমক ছিল তাঁর জন্য।

[আরও পড়ুন: ‘ঘরের মাঠের সমর্থন থাকলেও ফেভারিট হিসেবে নামতে চাই না’, ফাইনালের আগে মন্তব্য হাবাসের]

এদিন সোশাল মিডিয়ায় চেন্নাই সুপার কিংস থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে দেখা যায় ধোনি একটি জার্সিতে সই করছেন। প্রথমে আর পাঁচটা ঘটনার মতো মনে হলেও পরে সেই জার্সিতে তুলে দেওয়া হয় রামদাসের হাতে। ১০৩-এর 'তরুণ'-এর চোখে তখন অপার বিস্ময়। চেয়ারে বসে ছেলের হাত থেকে তুলে নিলেন সেই বিশেষ উপহার। জার্সিতে লেখা 'সমর্থনের জন্য থাথাকে (দাদু) ধন্যবাদ'। তাঁর বয়সের সঙ্গে মিলিয়ে জার্সির নম্বর ১০৩।

চলতি বছরেই ১০৪-এ পা দেবেন রামদাস। আজও সমান উৎসাহে তিনি খেলা দেখেন। টি-টোয়েন্টির বিশেষ ভক্ত। কারণ দ্রুত ম্যাচ শেষ হয়ে যায়। একসময়ে বোলিংও করতেন তিনি। তবে আঘাতের ভয়ে ব্যাট করতে চাইতেন না। অথচ আজও ধোনি অনায়াসে মাঠের বাইরে বল পাঠিয়ে দেন। ক্রিকেটের মঞ্চ মিলিয়ে দিল দুই বয়সের দুই প্রতিনিধিকে, ভক্ত আর নায়ককে।

[আরও পড়ুন: শেষ ওভারে দরকার ১৩ রান, কোন মন্ত্রে হায়দরাবাদকে জেতালেন ভুবি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সারা দেশজুড়ে মহেন্দ্র সিং ধোনির ছড়িয়ে রয়েছে অগণিত ভক্ত।
  • ধোনির সঙ্গে দেখা করার জন্য এতদিন মুখিয়ে ছিলেন এস. রামদাস।
  • অবশেষে সেই 'তরুণ' ভক্তের জন্য বিশেষ উপহার পাঠালেন থালা।
Advertisement