shono
Advertisement
Mumbai Indians

আইপিএল থেকে ছিটকে যেতেই গৃহযুদ্ধ মুম্বই শিবিরে, জরুরি বৈঠকে রোহিত-সূর্যরা

পাণ্ডিয়ার নেতৃত্ব নিয়ে প্রশ্ন তোলা হয়েছে দলের ভিতরে।
Published By: Krishanu MazumderPosted: 03:45 PM May 09, 2024Updated: 06:08 PM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম দল হিসেবে আইপিএল থেকে ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে টানা তিন ম্যাচে হার দিয়ে আইপিএল শুরু করে মুম্বই।
এরপর ৪টি ম্যাচের মধ্যে ৩টিতে জিতলেও মুম্বই ফের হার মানে টানা ৪ ম্যাচে। প্লে অফে ওঠার স্বপ্ন শেষ হয়ে যায় তখনই। অঙ্কের হিসেবে সম্ভাবনা ছিল একটা, কিন্তু সানরাইজার্স হায়দরাবাদের জয়ের পরেই তা শেষ হয়ে যায়।
মুম্বই ছিটকে যাওয়ার পরে সংবাদমাধ্যমে প্রকাশিত খবর, দলের ভিতরে সাজঘরে কয়েকজন সিনিয়র ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন। 

Advertisement

[আরও পড়ুন: এই প্রজন্মের সেরা ব্যাটারের হাতে বিশ্বকাপ দেখছেন যুবি, কে তিনি?]


গোটা আইপিএল জুড়ে হার্দিককে নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। দলের ব্যর্থতা নিয়ে রোহিত শর্মা, জশপ্রীত বুমরাহ ও সূর্যকুমার যাদবের মতো সিনিয়ররা প্রত্যেক ক্রিকেটারের সঙ্গে আলোচনায় বসেছিলেন বলে খবর। হারের কারণ কী, তা খতিয়ে দেখতে চেয়েছিলেন সিনিয়ররা। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মুম্বই ইন্ডিয়ান্সের তরফে এক আধিকারিক জানিয়েছেন, এটা খুবই সাধারণ একটা ঘটনা। নেতৃত্ব পরিবর্তন হলে এরকম হয়েই থাকে। 
এর আগেও ম্যাচ হেরে ঘুরে দাঁড়িয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু এবার শুরু থেকে বিপর্যয় নেমে আসে মুম্বইয়ের সাজঘরে। মুম্বই সেই বিপর্যয় কাটিয়ে বেরোতে পারল না। এবার ছিটকেই গেল টুর্নামেন্ট থেকে। 

[আরও পড়ুন: ও কি কর্পোরেট অফিসের চাকর! রাহুলকে ‘হেনস্তা’য় সঞ্জীব গোয়েঙ্কাকে তোপ নেটিজেনদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথম দল হিসেবে আইপিএল থেকে ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)।
  • নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে টানা তিন ম্যাচে হার দিয়ে আইপিএল শুরু করে মুম্বই।
  • মুম্বই ছিটকে যাওয়ার পরে সংবাদমাধ্যমে প্রকাশিত খবর, দলের ভিতরে সাজঘরে কয়েকজন সিনিয়র ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন। 
Advertisement