shono
Advertisement
Hardik Pandya

তিলকের জন্যই হার! নাম না করে দলের সেরা পারফর্মারকে দোষারোপ হার্দিকের

৩২ বলে ৬৩ রান করে মুম্বইয়ের জয়ের ক্ষীণ আশা বাঁচিয়ে রেখেছিলেন তিলক।
Posted: 03:51 PM Apr 28, 2024Updated: 03:51 PM Apr 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির (DC) কাছে হেরে আরও আঁধারে মুম্বই (MI)। ২৫৮ রানের বিরাট লক্ষ্য তাড়া করে মাত্র ১০ রানে হারেন হার্দিক পাণ্ডিয়ারা (Hardik Pandya)। তিলক বর্মার (Tilak Varma) মারকুটে ৬৩ রানের ইনিংস না থাকলে, আরও বড় ব্যবধানে জিততে পারতেন ঋষভ পন্থরা। অথচ ম্যাচের শেষে সেই তিলক বর্মাকেই দোষারোপ করলেন মুম্বই অধিনায়ক।

Advertisement

তিলক যখন ব্যাট করতে আসেন, তখন মুম্বইয়ের স্কোর ছিল ২ উইকেট হারিয়ে ৪৫। দুই ওপেনারকে হারিয়ে রীতিমতো ধুঁকছিল মুম্বই ব্যাটিং। সেখান থেকে যে শেষ পর্যন্ত ম্যাচ জেতার ক্ষীণ আলো দেখতে পাচ্ছিল মুম্বই ডাগ আউট, তার প্রধান কারণ তিলক বর্মা। মাত্র ৩২ বলে ৬৩ রান করে যান বাঁ হাতি ব্যাটার। ৪টি ছক্কাও হাঁকান। শেষের দিকে টিম ডেভিডের সঙ্গে দুরন্ত পার্টনারশিপ গড়ে তোলেন মুম্বই ব্যাটার। অথচ তাঁর ব্যাটিংকেই কিনা প্রশ্নের মুখে ফেলে দিলেন হার্দিক।

[আরও পড়ুন: সাহসী হও, পাঞ্জাবের বিরুদ্ধে হারের পর নাইটদের বার্তা কোচ পণ্ডিতের]

ম্যাচের পর মুম্বই অধিনায়ক বলেন, "অক্ষর প্যাটেল আমাদের বাঁ হাতি ব্যাটারকে বল করছিল। তাঁর উচিত ছিল, অক্ষরকে আক্রমণ করা। আরও আগ্রাসী হওয়া। আমরা হেরেছি, কারণ সেই সচেতনতা দেখাতে পারিনি। দিনের শেষে সেই ভুলের মাশুল দিতে হল।" নাম না করেও হার্দিকের নিশানায় তিলক। কারণ মুম্বইয়ের বাঁ হাতি ব্যাটার হিসেবে অক্ষরকে সামলানোর দায়িত্ব নিয়েছিলেন তিলক।

[আরও পড়ুন: নব্বই মিনিটেই জিততে চান হাবাস, মোহনবাগান আর ফাইনালের মাঝে কাঁটা কৃষ্ণ

অথচ হার্দিক নিজের পারফরম্যান্সের কথাই ভুলে গেলেন। দিল্লির বড় রানের জন্য তাঁর বাজে বোলিংও দায়ী। ২ ওভারে তিনি ৪১ রান দেন। ব্যাট হাতে অবশ্য কিছুটা চেষ্টা করেন তিনি। ২৪ বলে করেন ৪৬ রান। ম্যাচের মধ্যে মেজাজও হারান মুম্বই অধিনায়ক। সব শেষে নিজের দলের ক্রিকেটারকেই দোষ দিলেন হারের জন্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement