shono
Advertisement
Legends World Championship

রোহিতরা পারলেও ব্যর্থ যুবরাজরা, পাক কিংবদন্তিদের কাছে হার ভারতীয় লেজেন্ডদের

ম্যাচের শেষে আড্ডায় মেতে উঠেছিলেন হরভজন সিং এবং কামরান আকমল।
Published By: Anwesha AdhikaryPosted: 01:41 PM Jul 07, 2024Updated: 01:41 PM Jul 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপে পাকিস্তানকে রুদ্ধশ্বাস ম্যাচে হারিয়েছিল ভার‍ত। কিন্তু রোহিত ব্রিগেডের সেই দাপট দেখাতে পারলেন না যুবরাজ সিংরা। লেজেন্ডস লিগ চ্যাম্পিয়নশিপে পাকিস্তানের কাছে হেরে গেল ভারত। ৬৮ রানের বিরাট ব্যবধানে হারল ভারতের লেজেন্ডস দল।

Advertisement

এই প্রথমবার আয়োজিত হচ্ছে লেজেন্ডদের বিশ্ব চ্যাম্পিয়নশিপ। মোট ৬টি দল অংশ নিচ্ছে টুর্নামেন্টে। আয়োজক দেশ ইংল্যান্ড ছাড়া ভারত, পাকিস্তান (Pakistan), অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ খেলবে সেখানে। রাউন্ড রবিন ফর্ম্যাটে খেলা হবে ছটি দলের মধ্যে। সেরা চারটি দল খেলবে সেমিফাইনালে। টুর্নামেন্টে প্রথম দুই ম্যাচে জিতেছিল অবসর নেওয়া ভারতীয় ক্রিকেটারদের দল। কিন্তু তৃতীয় ম্যাচে থেমে গেল যুবরাজ সিংদের জয়রথ।

[আরও পড়ুন: নেপথ্য নায়ক বোতল! ইংল্যান্ডকে সেমিতে তুলে ফাঁস গোলকিপার পিকফোর্ডের

চিরপ্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে টসে জিতে ফিল্ডিং নেয় ভারত (India)। কিন্তু প্রথম থেকেই আগ্রাসী ব্যাটিং শুরু করে পাকিস্তানের ওপেনিং জুটি। কামরান আকমল এবং শার্জিল খান ১৪৫ রান তুলে দেন। তিন নম্বরে নেমে দুরন্ত ব্যাটিং করেন শোয়েব মাকসুদও। টপ অর্ডারের বিধ্বংসী ব্যাটিংয়ে ভর করে নির্ধারিত ২৪৩ রান তোলে পাকিস্তান, তিন উইকেট খুইয়ে।

রান তাড়া করতে নেমে প্রথমেই দিশেহারা হয়ে পড়ে ভারতীয় ব্যাটিং। তৃতীয় ওভারে আউট হয়ে যান রবিন উথাপ্পা। দলের হয়ে সর্বোচ্চ ৫২ রান করেন সুরেশ রায়না। কিন্তু ক্রিজের অপর প্রান্তে কেউ টিকে থেকে রানের গতি বাড়াতে পারেননি। ফলে ২০ ওভারের শেষে ১৭৫ রানে থেমে যায় ভারতের ইনিংস। ৬৮ রানের বিরাট ব্যবধানে জেতে পাকিস্তান। তিনটি করে উইকেট তুলে নেন শোয়েব মালিক এবং ওয়াহাব রিয়াজ। তবে ম্যাচের শেষে আড্ডায় মেতে উঠেছিলেন হরভজন এবং কামরান আকমল। সেই ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: পতি পরমেশ্বর! জন্মদিনে ধোনির পা ছুঁয়ে প্রণাম সাক্ষীর, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই প্রথমবার আয়োজিত হচ্ছে লেজেন্ডদের বিশ্ব চ্যাম্পিয়নশিপ। মোট ৬টি দল অংশ নিচ্ছে টুর্নামেন্টে।
  • চিরপ্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে টসে জিতে ফিল্ডিং নেয় ভারত। কিন্তু প্রথম থেকেই আগ্রাসী ব্যাটিং শুরু করে পাকিস্তানের ওপেনিং জুটি।
  • রান তাড়া করতে নেমে প্রথমেই দিশেহারা হয়ে পড়ে ভারতীয় ব্যাটিং। তৃতীয় ওভারে আউট হয়ে যান রবিন উথাপ্পা।
Advertisement