shono
Advertisement
IPL 2024

জাতীয় দল ব্রাত্য! প্লে-অফে ফর্মে থাকা তারকাকে পেতে পারে কেকেআর

গ্রুপ পর্বের পরই আইপিএল ছেড়ে দেশে ফেরার কথা একাধিক তারকার।
Posted: 02:07 PM May 05, 2024Updated: 02:11 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে (IPL 2024) দুরন্ত ফর্মে আছে নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ওপেনিংয়ে চার-ছক্কা হাঁকাচ্ছেন ফিল সল্ট (Phil Salt)। অন্যদিকে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ব্যাটিংয়ের গুরুত্বপূর্ণ শক্তি জস বাটলার (Jos Buttler)। কিন্তু প্লে অফে উঠলে তাঁদের থাকা নিয়ে সমস্যা তৈরি হয়েছিল। যদিও নতুন রিপোর্টে জানা যাচ্ছে ইংল্যান্ড তারকারা পুরো আইপিএল খেলতে পারেন।

Advertisement

আইপিএল শেষ হলেই বেজে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা। ইংল্যান্ড তার আগে পাকিস্তানের বিরুদ্ধে একটি টি-২০ সিরিজ খেলতে চায়। সেই সিরিজেও তাঁরাই খেলবেন যারা বিশ্বকাপে সুযোগ পেয়েছেন। যে কারণে প্লে অফে উঠলে সল্ট, বাটলারদের খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। কিন্তু একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের মতে, এই সমস্যা মেটার মুখে। জানা গিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে ভারতীয় বোর্ডের মধ্যে আলোচনার মাধ্যমে সমাধানসূত্র মিলতে পারে।

[আরও পড়ুন: ভারতীয় কুস্তিমহলে বড় ধাক্কা! ডোপিং বিতর্কে সাসপেন্ড বজরং, পালটা জবাব কুস্তিগিরের]

সূত্রের মতে, লিগের গুরুত্বপূর্ণ সময়ে ফ্র্যাঞ্চাইজিগুলো ইংল্যান্ড ক্রিকেটারদের ছাড়তে চাইছে না। নিলামের আগে ক্রিকেট বোর্ডের সঙ্গে তাদের যে কথা হয়েছে, সেই বিষয়ে বিসিসিআই কথা বলবে। ক্রিকেটারদের এভাবে আচমকা আইপিএল থেকে সরিয়ে নিলে ভবিষ্যতে তার প্রভাব পড়তে পারে। তাই দুপক্ষই এ বিষয়ে আলোচনায় আগ্রহী বলেই জানা যাচ্ছে। যার ফলে শুধু সল্ট-বাটলার নন, প্লে অফে থাকতে পারেন চেন্নাইয়ের মইন আলি, পাঞ্জাবের বেয়ারস্টো, ব্রুকরাও। 

[আরও পড়ুন: বার্সার হারে পোয়া বারো রিয়ালের, ৩৬ তম লা লিগা খেতাব নিশ্চিত করলেন ভিনিসিয়াসরা]

২২ মে থেকে পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু। চলবে ৩০ মে পর্যন্ত। তার পরেই ২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। এদিকে আইপিএলের গ্রুপ পর্বের খেলা শেষ হবে ১৯ মে। শেষ ম্যাচ কলকাতা বনাম রাজস্থানের। ওই ম্যাচের পরই দেশে ফিরে যাওয়ার কথা সল্টদের। এবার দেখার যে, দুদেশের বোর্ডের আলোচনায় কোনও সমাধানসূত্র বেরোয় কিনা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্লে অফে উঠলে ইংল্যান্ড প্লেয়ারদের থাকা নিয়ে সমস্যা তৈরি হয়েছিল।
  • নতুন রিপোর্টে জানা যাচ্ছে তাঁরা পুরো আইপিএল খেলতে পারেন।
  • আইপিএল শেষ হলেই বেজে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা।
Advertisement