shono
Advertisement
Rinku Singh

কেন ভুলেছিলেন ধোনির পরামর্শ? বিশ্বকাপ দল বিতর্কের মধ্যেই মুখ খুললেন রিঙ্কু

বিশ্বকাপের দলে সুযোগ না পাওয়া রিঙ্কু কি ধোনির মতো শেষ ল্যাপে কামব্যাক করতে পারবেন?
Posted: 02:05 PM May 02, 2024Updated: 02:05 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) পরামর্শ বদলে দিয়েছে তাঁকে। সেই পরামর্শ মাথায় নিয়েই কেকেআরের (Kolkata Knight Riders) নতুন 'ফিনিশার' হয়ে উঠেছেন রিঙ্কু সিং (Rinku Singh)। যদিও পুরনো একটি সাক্ষাৎকারে নাইট তারকা বলেছিলেন 'মাহি ভাই'য়ের পরামর্শ তাঁর মনে নেই। কেন একথা বলেছিলেন রিঙ্কু? এবার নিজের মুখেই জানালেন সেই উত্তর।

Advertisement

ধোনিকে নিজের ‘আইডল’ বলে মনে করেন রিঙ্কু। দুজনের খেলার ধরনেও মিল পাওয়া যায়। ভারত আর সিএসকে-র হয়ে ধোনি যে কাজটা বহু বছর ধরে করে আসছেন, কেকেআরের হয়ে সেই দায়িত্বটাই এখন নিচ্ছেন রিঙ্কু। সম্প্রতি নাইটদের সাক্ষাৎকার পর্বে উপস্থিত ছিলেন রিঙ্কু আর অভিষেক নায়ার। সেখানেই নাইট ব্যাটার জানান, প্রথমবার ধোনিকে দেখে অভিভূত হয়ে গিয়েছিলেন তিনি। মাহির কথা শুনবেন কী? তাঁকে মন্ত্রমুগ্ধের মতো দেখে যাচ্ছিলেন রিঙ্কু।

[আরও পড়ুন: দল নির্বাচনের নামে স্বজনপোষণ! CSK তারকার বাদ পড়া নিয়ে বিস্ফোরক প্রাক্তন বিশ্বজয়ী]

তবে পুরনো ইন্টারভিউয়ে যেটা দেখা যাচ্ছে, সেটা পুরোপুরি ঠিক নয় বলেই তাঁর দাবি। নিজে পুরো বিষয়টির ব্যাখ্যা করে রিঙ্কু বলেন, "সেই প্রথম আমি এত বড় একজন খেলোয়াড়ের মুখোমুখি হয়েছিলাম। ও কী বলছিল, কিছুই আমার মাথায় ঢোকেনি। আমি হাঁ করে ওকে দেখছিলাম। তাই মাহি ভাই কী বলছিল, আমার কিছুই মনে নেই। এখনও মনে পড়ছে না, ঠিক কী কথা হয়েছিল।"

চলতি আইপিএলে চেনা ফর্মে দেখা যায়নি রিঙ্কুকে। টি-টোয়েন্টি বিশ্বকাপেও ১৫ জনের দলে ঠাঁই মেলেনি। সেই নিয়ে খুব ভেঙেও পড়েছেন নাইট ব্যাটার। তবে এখনও বিশ্বকাপের দল পরিবর্তনের সুযোগ রয়েছে। 'গুরু' মাহির মতো কি শেষ ল্যাপে এসে কামব্যাক ঘটাতে পারবেন রিঙ্কু?

[আরও পড়ুন: বিশ্বকাপে সুযোগ না পেয়ে ভেঙে পড়েছেন রিঙ্কু! ‘বাজি, মিষ্টি পড়েই রইল’, আক্ষেপ বাবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ধোনিকে নিজের ‘আইডল’ বলে মনে করেন রিঙ্কু।
  • যদিও পুরনো একটি সাক্ষাৎকারে নাইট তারকা বলেছিলেন 'মাহি ভাই'য়ের পরামর্শ তাঁর মনে নেই।
  • এবার রিঙ্কু নিজের মুখেই জানালেন সেই উত্তর।
Advertisement