shono
Advertisement
Rohit Sharma

'একটু মজা করছে করুক না!', বাংলাদেশের পাক জয়কে পাত্তাই দিচ্ছেন না রোহিত

রোহিত ইঙ্গিত দিয়েছেন, বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে বিশ্রাম দেওয়া হতে পারে বুমরাহকে।
Published By: Subhajit MandalPosted: 08:26 PM Sep 17, 2024Updated: 08:26 PM Sep 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতে খেলতে আসার আগে পাকিস্তানকে 'বাংলা ওয়াশ'। দুর্দান্ত ফর্মে দলের বোলাররা। মুখেও হুঙ্কার দিচ্ছেন বাংলাদেশের অধিনায়ক থেকে শুরু করে সাধারণ ক্রিকেটাররা। সেদেশের সংবাদমাধ্যম মনে করছে, ভারতকে প্রথমবার টেস্টে হারানোর এটাই সুবর্ণ সুযোগ। কিন্তু এই সব কিছুকে যেন স্রেফ পাত্তাই দিচ্ছেন না ভারত অধিনায়ক রোহিত শর্মা। নিজের চেনা রসিকে মেজাজে রোহিত বললেন, "বাংলাদেশ একটু মজা করছে, করুক না।"

Advertisement

গত সাত-আট বছরে বাংলাদেশ দু’বার ভারত সফরে এসেছে। দু’বারই শুধু হারেনি, লজ্জাজনকভাবে হেরে দেশে ফিরেছে তারা। তবে এবার পরিস্থিতি কিছুটা বদলেছে। পাকিস্তানের মাটিতে গিয়ে বাবর আজমদের টেস্ট সিরিজে হারিয়ে ভারতে পা রেখেছে বাংলাদেশ। ভারতে আসার আগেই বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলে গিয়েছেন, ভারতের মাটিতে জিততেই আসছেন তিনি। জয় ছাড়া কিছু ভাবছেন না। একই বক্তব্য উদীয়মান পেসার নাহিদ রানার।

সেসব শুনে রোহিত বললেন, "দেখুন সব দলই ভারতকে হারাতে চায় এবং পছন্দ করে। মজা নিচ্ছে নিতে দিন।" এর পরই রোহিত জানিয়ে দেন, ভারত ভালো ক্রিকেট খেলতে চায় এবং জিততে চায়। ভারত অধিনায়ক বলছেন, "অন্যরা কী বলল, কী ভাবল সেসব ভাবলে আমাদের চলবে না। ইংল্যান্ড যখন এখানে খেলতে এল, ওরাও অনেক কথা বলেছিল। কিন্তু আমরা সেসবে পাত্তা দিইনি। আমাদের ভালো খেলতে হবে, সেটাই আমাদের লক্ষ্য।" রোহিত বলে দিয়েছেন, "ইদানিং আমরা বহু দলের বিরুদ্ধে খেলেছি। সবার বিরুদ্ধেই আমাদের একটা লক্ষ্য থাকে। সেটা হল জেতা।"

রোহিত ইঙ্গিত দিয়েছেন, বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে বিশ্রাম দেওয়া হতে পারে দলের এক নম্বর পেসার বুমরাহকে। কারও নাম না করলেও ভারত অধিনায়ক বুঝিয়ে দিয়েছেন, পেসারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলানোটাই তাঁর পলিসি। আমরা সব সময় চাই আমাদের সেরা ক্রিকেটারদের খেলাতে। দলের জন্য যেটা ভাল, সেই অনুযায়ী ক্রিকেটার বেছে নিই আমরা। তবে কোন ক্রিকেটার কতটা পরিশ্রম নিতে পারবে সেটাও দেখতে হয়। ভারতীয় শিবির সূত্রের খবর, টেস্টে প্রথম একাদশে পন্থের প্রত্যাবর্তন নিশ্চিত। একই সঙ্গে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে সব ম্যাচে খেলানো হবে কেএল রাহুলকেও। সেক্ষেত্রে সরফরাজ আহমেদ এবং ধ্রুব জুড়েলকে হয়তো বেঞ্চে বসতে হতে পারে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত সাত-আট বছরে বাংলাদেশ দু’বার ভারত সফরে এসেছে।
  • দু’বারই শুধু হারেনি, লজ্জাজনকভাবে হেরে দেশে ফিরেছে তারা। তবে এবার পরিস্থিতি কিছুটা বদলেছে।
  • পাকিস্তানের মাটিতে গিয়ে বাবর আজমদের টেস্ট সিরিজে হারিয়ে ভারতে পা রেখেছে বাংলাদেশ।
Advertisement