shono
Advertisement
Rohit Sharma

হার্দিকের 'সম্মান' বাঁচানোর দায়িত্বে রোহিত! কোহলি হয়ে উঠতে পারবেন হিটম্যান?

একমাত্র রোহিতই পারেন হার্দিকের রক্ষাকবচ হয়ে উঠতে।
Posted: 05:17 PM Apr 01, 2024Updated: 07:59 PM Apr 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) এখন তোপের মুখে। তিনি যা করছেন, তা নিয়েই চলছে সমালোচনা। গ্যালারি থেকে তাঁর দিকে উড়ে আসছে বিশেষ সম্ভাষণ।
এবার কাঁটার মুকুট মাথায় তুলেছেন রোহিত শর্মা (Rohit Sharma)। মুম্বই ইন্ডিয়ান্সের মতো তারকা সম্বলিত একটা দলকে নেতৃত্ব দেওয়া যে কী বিষম বস্তু, তা এতদিনে বুঝে গিয়েছেন হার্দিক পাণ্ডিয়া। রোহিত শর্মার সঙ্গে দুর্বিনীত আচরণ করায় ভক্ত-অনুরাগীদের চক্ষুশূল হয়েছেন মুম্বই অধিনায়ক। হার্দিক এখন সব দিক থেকেই চাপে।

Advertisement

[আরও পড়ুন: না জানিয়েই নেতৃত্ব নিয়ে তাঁর নামে বিবৃতি! পাক বোর্ডের আচরণে ক্ষুব্ধ শাহিন আফ্রিদি]

এই পাহাড়প্রমাণ চাপ থেকে হার্দিককে উদ্ধার করতে পারেন একমাত্র রোহিত শর্মাই। এক্ষেত্রে রোহিতকে বিরাট কোহলির (Virat Kohli) রাস্তা নিতে হবে। ট্রোলিং, গ্যালারি থেকে উড়ে আসা বাছাই করা সব বিশেষণের হাত থেকে হার্দিককে বাঁচাতে পারেন একমাত্র রোহিতই।
অস্ট্রেলিয়ান তারকা স্টিভ স্মিথকে প্রবল ট্রোলিংয়ের হাত থেকে বাঁচিয়েচিলেন কোহলি। স্মিথকে টার্গেট করছিলেন ভারতীয় সমর্থকদের একাংশ। অজি তারকার দিকে গালমন্দ বর্ষিত হচ্ছে দেখে স্থির থাকতে পারেননি কোহলি। স্মিথকে যেন গালমন্দ করা না হয়, এই অনুরোধ করেন কোহলি। স্মিথ পরে কোহলিকে এর জন্য ধন্যবাদও জানান।

আইপিএলে নবীন উল হকের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন কোহলি। তার পর থেকে নবীন উল হক যে ভেন্যুতে খেলতে নামেন, সেখানেই 'কোহলি-কোহলি' চিৎকার উড়ে আসে আফগান পেসারের জন্য। পঞ্চাশ ওভারের বিশ্বকাপে দিল্লির মাঠে কোহলিই নবীনের সঙ্গে সন্ধি করে নেন। আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও ক্ষুব্ধ ভক্তদের নিরস্ত করেন কোহলি। নবীনের দিকে যেন বিশেষ কোনও শব্দবন্ধ উড়ে না আসে, সেই মর্মে অনুরোধ করেন কোহলি। ভক্তরা তাঁর কথাও শোনেন। রোহিতকেও এমন রাস্তাই নিতে হবে।

 

ভক্ত-অনুরাগীদের তোপের মুখ থেকে হার্দিককে রক্ষা করতে হিটম্যানকেই হার্দিকের বর্ম হয়ে উঠতে হবে।

[আরও পড়ুন: সামনে টি টোয়েন্টি বিশ্বকাপ, ফিটনেস বাড়াতে পাক সেনার সঙ্গে অনুশীলনে আফ্রিদি-রউফরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) এখন তোপের মুখে।
  • তিনি যা করছেন, তা নিয়েই চলছে সমালোচনা।
  • গ্যালারি থেকে তাঁর দিকে উড়ে আসছে বিশেষ সম্ভাষণ।
Advertisement