shono
Advertisement
MS Dhoni

'আমরা হেরেছি নাকি?' মাহি ঝড়ে চেন্নাই ম্যাচের ফল ভুলে গেলেন সাক্ষী!

প্রত্যাবর্তনের জন্য পন্থকেও শুভেচ্ছা জানালেন সাক্ষী।
Posted: 09:51 AM Apr 01, 2024Updated: 05:30 PM Apr 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিবম দুবে যখন আউট হয়ে ফিরে যাচ্ছেন, তখন স্কোরবোর্ডে চেন্নাইয়ের রান ১২০। রবিবারের বিশাখাপত্তনমে দর্শকদের গর্জন দেখে কে বলবে চেন্নাই ম্যাচ হারার মুখে? কারণ বাইশ গজে নামছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। ৩০৭ দিন পরে সেই চেনা হলুদ জার্সিতে ব্যাট হাতে দেখা যাবে তাঁকে। যদিও শেষ পর্যন্ত ম্যাচ হেরে যায় চেন্নাই (CSK)। কিন্তু ধোনির ১৬ বলে ৩৭ রানের দুরন্ত পারফরম্যান্সে লোকে ভুলেই গিয়েছিল হার-জিতের কথা। ক্রিকেট ভক্তদের মনের কথাই সোশাল মিডিয়ায় বলে দিলেন সাক্ষী ধোনি (Sakshi Dhoni)।

Advertisement

শেষ ওভারে জেতার জন্য প্রয়োজন ছিল ৪১ রান। খাতায়-কলমে আর জেতা সম্ভব নয়। ম্যাচটা তখন আর সিএসকে বনাম দিল্লি নয়। ধোনির ব্যাটিং দেখতে পাওয়াটাই শেষ কথা। গত দুম্যাচে অপেক্ষা করেও তাঁর দেখা পাননি ভক্তরা। ধোনি যখন ব্যাট করতে নামেন, তখন চার ওভারে চেন্নাইয়ের দরকার ছিল ৭২ রান। সেখান থেকে ২০ রানে ম্যাচ হারে তারা। কিন্তু আবেগের বিস্ফোরণে তা বোঝার উপায় নেই। সোশ্যাল মিডিয়ায় সে কথা মনে করিয়ে দিয়ে ধোনির স্ত্রী সাক্ষী লেখেন, "বুঝতেই পারিনি যে আমরা ম্যাচটা হেরে গিয়েছি।"

ধোনির ইনিংসে মুগ্ধ সাক্ষী।

সেই সঙ্গে দিল্লির অধিনায়ক ঋষভ পন্থকে (Rishabh Pant) নিয়ে লেখেন, "প্রথমেই তোমাকে ফিরে আসার জন্য শুভেচ্ছা জানাই।" গাড়ি দুর্ঘটনার ১৪ মাস পরে ব্যাট হাতে তাঁকে ফর্মে ফিরতে দেখা যাচ্ছে। এ দিন ৩১ বলে ৫০ রান করেন পন্থ।

[আরও পড়ুন: হেরেও হৃদয়ের ২২ গজে জয়ী ধোনি, ফেরালেন ১৯ বছর আগের স্মৃতি]

যদিও ম্যাচের সমস্ত আলো টেনে নিলেন ধোনি। প্রথম বলে চার মারলেন মাহি। ভাইজ্যাগের স্টেডিয়ামে জ্বলে উঠল মোবাইলের ফ্ল্যাশলাইটের আলো। গোটা মাঠ জুড়ে তখন একটাই শব্দ, 'ধোনি, ধোনি'। ম্যাচটা যে দিল্লির হোম গ্রাউন্ডে হচ্ছে সেটা আলাদা করে বলে না দিলে বোঝা মুশকিল। মাঝে তাঁর ক্যাচ পড়েছে, কয়েকটা ডট বলও খেলেছেন। তার পরই শুরু চার-ছয়ের বৃষ্টি। যেন লম্বা চুলের ধোনি সময়ের চাকা ঘুরিয়ে দিয়েছেন। ম্যাচ হারার পরেও উচ্ছ্বসিত চেন্নাই সমর্থকরা। কারণ বহু দিন পরে ক্রিকেটের মাঠে ফিরে এল সেই পুরনো প্রবাদ 'মাহি মার রাহা হ্যায়'।

[আরও পড়ুন: ‘১৮ মাস অপেক্ষা করেছি’, এক হাতে ছক্কা হাঁকিয়ে তৃপ্ত ‘কামব্যাকের’ পন্থ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৩০৭ দিন পরে চেন্নাইয়ের হলুদ জার্সিতে ব্যাট হাতে দেখা যায় ধোনিকে।
  • শেষ ওভারে জেতার জন্য প্রয়োজন ছিল ৪১ রান। চেন্নাই ম্যাচ হারে ২০ রানে।
  • গাড়ি দুর্ঘটনার ১৪ মাস পরে ব্যাট হাতে পন্থকে ফর্মে ফিরতে দেখা যাচ্ছে।
Advertisement