shono
Advertisement
MS Dhoni

'তুমি কিছুই জানো না', ধোনিকে উইকেটকিপিংয়ের 'পাঠ' সাক্ষীর, ভিডিও ভাইরাল

স্টাম্পিংয়ের নিয়ম নিয়ে আলোচনা করতে গিয়ে সাক্ষী নাকি বলেছেন মাহি আসলে কিছুই জানেন না।
Published By: Anwesha AdhikaryPosted: 02:13 PM Oct 28, 2024Updated: 02:13 PM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটদুনিয়ায় তিনি ক্যাপ্টেন কুল। ভক্তরা বলেন, উইকেটের পিছনে দাঁড়িয়ে একাই ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন। কিন্তু সেই মহেন্দ্র সিং ধোনি নাকি ক্রিকেটের কিছুই জানেন না! এমনটাই দাবি মাহিপত্নী সাক্ষী ধোনির। একটি অনুষ্ঠানে গিয়ে বিশ্বকাপজয়ী ভার‍ত অধিনায়ক বলেন, স্টাম্পিংয়ের নিয়ম নিয়ে আলোচনা করতে গিয়ে সাক্ষী নাকি বলেছেন মাহি আসলে কিছুই জানেন না।

Advertisement

একটি অনুষ্ঠানে গিয়ে ধোনি বলেন, একদিন স্ত্রীর সঙ্গে বসে ওয়ানডে ম্যাচ দেখছিলেন তিনি। ওই ম্যাচেই ওয়াইড বলে স্টেপ আউট করতে গিয়ে স্টাম্পড হয়ে যান ব্যাটার। সঙ্গে সঙ্গে থার্ড আম্পায়ারের কাছে আউটের সিদ্ধান্ত জানতে চান মাঠের আম্পায়ার। ততক্ষণে অবশ্য মাঠ ছেড়ে বেরতে শুরু করেছেন ব্যাটার। কিন্তু সেটা মোটেই পছন্দ হয়নি সাক্ষীর। পাশে বসে থাকা মাহিকে সটান বলে বসেন, "এটা তো নট আউট। দেখো ওরা ব্যাটারকে আবার ডেকে আনবে। ওয়াইড বলে স্টাম্প আউট হয় না।"

স্ত্রীকে বোঝাতে গিয়ে ধোনি বলেন যে ওয়াইড বলে স্টাম্প আউট হতেও পারে। কিন্তু নো বলে স্টাম্প আউট হয় না। সঙ্গে সঙ্গে তাঁকে থামিয়ে সাক্ষী বলে ওঠেন, "তুমি কিছুই জানো না। দেখো, এক্ষুনি ব্যাটারকে ফিরিয়ে আনবে আম্পায়ার।" কিন্তু ব্যাটার তো ততক্ষণে মাঠ ছেড়ে বেরিয়ে গিয়েছেন, ক্রিজে এসেছেন পরের ব্যাটার। সব দেখে শুনে ধোনিপত্নীর মত, "মনে হয় কিছু একটা গণ্ডগোল হয়েছে।" ক্যাপ্টেন কুলের এই গল্প শুনে হাসিতে ফেটে পড়েন দর্শকরা।

এই ভিডিও ছড়িয়ে পড়তেই মুগ্ধ ধোনিভক্তরা। স্বামী-স্ত্রীর এই খুনসুটি বেশ উপভোগ করেছেন তাঁরা। নেটিজেনদের কারোওর মতে, স্ত্রী সবসময়ই সঠিক। উল্লেখ্য, বিদ্যুৎগতিতে স্টাম্পিং করে দলকে একাধিক ম্যাচ জিতিয়েছেন ধোনি। তাঁকেই কিনা স্টাম্প আউটের নিয়ম শেখাচ্ছেন সাক্ষী, সেই দেখে হেসেই খুন নেটপাড়া। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একটি অনুষ্ঠানে গিয়ে ধোনি বলেন, একদিন স্ত্রীর সঙ্গে বসে ওয়ানডে ম্যাচ দেখছিলেন তিনি।
  • স্ত্রীকে বোঝাতে গিয়ে ধোনি বলেন যে ওয়াইড বলে স্টাম্প আউট হতেও পারে। কিন্তু নো বলে স্টাম্প আউট হয় না।
  • ভিডিও ছড়িয়ে পড়তেই মুগ্ধ ধোনিভক্তরা। স্বামী-স্ত্রীর এই খুনসুটি বেশ উপভোগ করেছেন তাঁরা।
Advertisement