shono
Advertisement
Sanju Samson

বহু সাধনার ফল! বিশ্বকাপে ডাক পেয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট সঞ্জুর

চলতি আইপিএলে ব্যাট হাতে ভালো ফর্মে সঞ্জু। দুর্দান্ত অধিনায়কত্বও করছেন। তাছাড়া জাতীয় দলের জার্সিতেও ইদানিং তাঁর পারফরম্যান্স ভালো।
Posted: 02:08 PM May 01, 2024Updated: 02:08 PM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুবার ব্রাত্য থেকে গিয়েছেন। একাধিকবার জাতীয় দলের দোরগোড়ায় এসেও সুযোগ পাননি। তবে টি-২০ বিশ্বকাপে আর ব্রাত্য থাকার যন্ত্রণা নিয়ে ঘরে বসে থাকতে হবে না সঞ্জু স্যামসনকে (Sanju Samson)। বিশ্বকাপের ১৫ সদস্যের দলে সুযোগ পেয়েছেন স্যামসন।

Advertisement

সমর্থকরা বলেন তিনি নাকি ইদানিংকালের সবচেয়ে 'অভাগা' ক্রিকেটার। যোগ্যতা এবং প্রতিভা থাকা সত্ত্বেও জাতীয় দলে বারবার ব্রাত্য করে রাখা হয় তাঁকে। পক্ষপাতিত্বের অভিযোগও উঠেছে বারবার। নিন্দুকেরা অবশ্য বলেন, সঞ্জু স্যামসন সুযোগ পান না কারণ, জাতীয় দলে যারা খেলছেন তাঁরা সঞ্জুর চেয়ে বেশি যোগ্য। অন্তত এতদিন তাই বলা হত। কিন্তু এবার হয়তো সেই নিন্দুকদেরও মুখ বন্ধ করে দিয়েছেন স্যামসন। তবে সেটার জন্য অনেক কালঘাম ছোটাতে হয়েছে।

[আরও পড়ুন: অবতরণে সমস্যা, বিমানবন্দর সংলগ্ন বিভিন্ন জায়গায় ‘নিষিদ্ধ’ লেজার শো]

জাতীয় দলে (Indian Cricket Team) সুযোগ পাওয়ার পর তাঁর প্রথম প্রতিক্রিয়াতেও সেই সাধনার কথাই প্রকাশ পেল। দলে ডাক পাওয়ার ইনস্টাগ্রামে একটি সাদাকালো ছবি পোস্ট করেছেন সঞ্জু। তাতে সংক্ষেপে লেখা, "ঘামে সেলাই করা শার্ট।" অর্থাৎ জাতীয় দলের উইকেটরক্ষক বোঝাতে চাইলেন, এই জার্সি তিনি আদায় করেছেন, সেটা বহু পরিশ্রমের ফসল। বহুবার মাথার ঘাম পায়ে ফেলার ফসল।

[আরও পড়ুন: রেভান্না সেক্স স্ক্যান্ডাল: সব জেনেও ‘কালপ্রিটে’র হয়ে প্রচার করেন মোদি, বিস্ফোরক ওয়েইসি]

এবারেও জাতীয় দলের জার্সিতে সুযোগ পাওয়াটা কঠিন ছিল সঞ্জুর। প্রতিপক্ষ ছিলেন কে এল রাহুল (KL Rahul), ঈশান কিষানরা। যারা সঞ্জুর থেকে বেশি প্রতিষ্ঠিত। চলতি আইপিএলে (IPL 2024) ব্যাট হাতে ভালো ফর্মে সঞ্জু। দুর্দান্ত অধিনায়কত্বও করছেন। তাছাড়া জাতীয় দলের জার্সিতেও ইদানিং তাঁর পারফরম্যান্স ভালো। বলা ভালো একপ্রকার বাধ্য হয়েই সঞ্জুকে ১৫ জনের দলে রেখেছেন নির্বাচকরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একাধিকবার জাতীয় দলের দোরগোড়ায় এসেও সুযোগ পাননি।
  • টি-২০ বিশ্বকাপে আর ব্রাত্য থাকার যন্ত্রণা নিয়ে ঘরে বসে থাকতে হবে না সঞ্জু স্যামসনকে।
  • বিশ্বকাপের ১৫ সদস্যের দলে সুযোগ পেয়েছেন স্যামসন।
Advertisement