shono
Advertisement
Kolkata Knight Riders

আব্রামের বল সামলাতে হিমশিম রিঙ্কু! স্টার্কের বদলি হোক শাহরুখপুত্র, আর্জি সমর্থকদের

নাইটদের প্র্যাকটিসে নজর কাড়ল খুদে আব্রাম।
Posted: 01:20 PM Apr 29, 2024Updated: 01:34 PM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে (IPL 2024) নাইটদের (Kolkata Knight Riders) সব কিছুই ভালোমত চলছে। তবে সমস্যার তালিকার প্রথম দিকেই থাকবে পেস বোলারদের ছন্দের অভাব। ২৫ কোটির মিচেল স্টার্ক ধারাবাহিক ভাবে ব্যর্থ। তাঁর বদলে সুযোগ পাওয়া শ্রীলঙ্কার দুষ্মন্ত চামিরার অবস্থাও একই রকম। ভরসা বলতে একমাত্র হর্ষিত রানা। তবে রবিবারের ইডেনে খোঁজ পাওয়া গেল এক নতুন বোলারের। যার বল খেলতে পারলেন না খোদ রিঙ্কু সিংও।

Advertisement

কে এই নতুন তারকা? তার নাম আব্রাম খান (Abram Khan)। নাইট মালিক শাহরুখের (Shah Rukh Khan) ছোট ছেলে। বয়স বড়োজোর বছর দশেক। অথচ খুদে আব্রামের বল সামলাতে পারলেন না রিঙ্কু সিং। রবিবার সন্ধ্যায় নাইটদের প্র্যাকটিসে দেখা গেল সেরকমই দৃশ্য। সাদা শার্টের আব্রাম দৌড়ে এসে বল করেন রিঙ্কুকে। কিন্তু ওয়াইড ইয়র্কার বলটা মাটিতে প্রায় বসে পড়ে কোনও রকমে ঠেকালেন নাইট তারকা। সেই সময় পাশে দাঁড়িয়েছিলেন কিং খানও। সেই দৃশ্যের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপের দল ঘোষণায় চমক, কারা সুযোগ পেলেন নিউজিল্যান্ড স্কোয়াডে?]

আব্রাম আর রিঙ্কুর ক্রিকেট প্র্যাকটিসের এই মুহূর্ত দেখে অনেক নাইট ভক্তের মনে পড়ছে বোলিং দুর্দশার কথা। এমনকী স্টার্কের বদলে আব্রামকে দলে নেওয়ার অনুরোধও করছেন অনেকে। কারওর মতে, সুনীল নারিনকে প্রতিযোগিতায় ফেলে দিতে পারে খুদে আব্রাম। তবে শুধু বোলিং নয়, বাবার সঙ্গে খানিকক্ষণ ব্যাটিং প্র্যাকটিসও করেছে শাহরুখ পুত্র।

সোমবার দিল্লির বিরুদ্ধে গুরুত্বপূর্ণ লড়াইয়ে নামছে নাইটরা। প্লে অফের জায়গা নিশ্চিত করতে এই ম্যাচ জিততেই হবে গম্ভীরদের। তার আগে নাইটদের প্র্যাকটিসে উপস্থিত ছিলেন কিং খান। আইপিএলের ১৭ বছরের ইতিহাসে এই প্রথমবার প্র্যাকটিসে এলেন তিনি। সুনীল নারিনদের সঙ্গে গল্পও করতে দেখা যায় নাইট মালিককে। তার পর আব্রামের সঙ্গে ব্যাট হাতে মাঠে নেমে পড়েন। খোদ মালিকের উৎসাহ সোমবার বাড়তি মনোবল দিতে পারে নাইটদের।

[আরও পড়ুন: সেমিফাইনাল হেরে ক্ষুব্ধ, মোহনবাগান অধিনায়কের বিরুদ্ধে মারমুখী ওড়িশার ফুটবলাররা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি আইপিএলে নাইটদের সব কিছুই ভালোমত চলছে।
  • ২৫ কোটির মিচেল স্টার্ক ধারাবাহিক ভাবে ব্যর্থ।
  • তবে রবিবারের ইডেনে খোঁজ পাওয়া গেল এক নতুন বোলারের।
Advertisement