shono
Advertisement
Shah Rukh Khan

১৭ বছরে প্রথমবার! নাইটদের প্র্যাকটিসে কিং খান, ধরলেন ব্যাটও

সোমবার ঘরের মাঠে দিল্লির বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে গম্ভীর বাহিনী।
Posted: 07:37 PM Apr 28, 2024Updated: 11:22 AM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেনে নাইটদের (Kolkata Knight Riders) ম্যাচ মানেই তিনি থাকবেন। শুধু দলের মালিক নন, তিনি নাইটদের হৃদপিণ্ড। হার-জিতের পার্থক্য ভুলিয়ে দেয় তাঁর উপস্থিতি। তিনি শাহরুখ খান (Shah Rukh Khan)। কুড়ি-কুড়ি ক্রিকেটের উত্তেজনার সঙ্গে তাল মিলিয়ে বাড়তে থাকে তাঁর উৎসাহ। এতদিন শুধু নাইটদের ম্যাচের সময়ই তাঁকে ইডেনে দেখা যেত। এবার প্র্যাক্টিসেও উপস্থিত কিং খান।

Advertisement

সোমবার ঘরের মাঠে দিল্লির বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে গম্ভীর বাহিনী। প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচ জিততেই হবে নাইটদের। আগের ম্যাচের ফলাফল যে কোনও নাইট সমর্থকের আত্মবিশ্বাস শূন্যে পৌঁছে দিতে পারে। ২৬১ রানের লক্ষ্য সামনে রেখেও হেরেছেন শ্রেয়সরা। এমনকী, ম্যাচের পর তাড়াতাড়ি মাঠ ছেড়েও বেরিয়ে যান শাহরুখ। সাধারণত ম্যাচের পর অনেকক্ষণ মাঠে থাকেন নাইট মালিক। স্টেডিয়াম ঘুরে দর্শকদের ধন্যবাদ জানান। কিন্তু আগের ম্যাচে সেটা ঘটেনি।

[আরও পড়ুন: খোলনলচে বদলাচ্ছে পাক ক্রিকেট, বাবরদের দায়িত্বে ভারতের বিশ্বকাপ জয়ী কোচ কার্স্টেন]

এদিন অবশ্য স্বমেজাজেই পাওয়া গেল তাঁকে। রবি সন্ধ্যার ইডেনে শাহরুখ ঢুকতেই বেশ কিছুটা উত্তাপ বেড়ে গেল। ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে সাদা পোশাকে মাঠে ঢোকেন বলিউডের বাদশা। মাঠে ঢুকে বেশ খানিকক্ষণ সময় কাটান তিনি। সুনীল নারিনদের সঙ্গে গল্পও করতে দেখা যায় নাইট মালিককে। তার পর আব্রামের সঙ্গে ব্যাট হাতে মাঠে নেমে পড়েন। প্লাস্টিকের উইকেট লাগিয়ে মেতে ওঠেন ক্রিকেট চর্চায়।

[আরও পড়ুন: তিলকের জন্যই হার! নাম না করে দলের সেরা পারফর্মারকে দোষারোপ হার্দিকের]

যদিও ইডেনে শাহরুখের উপস্থিতি নিয়ে ক্রিকেট মহলে অন্য গুঞ্জন শুরু হয়েছে। ১৭ বছরে কোনও দিন তিনি প্র্যাকটিসে হাজির হননি। তাহলে আজ কেন? দিল্লির বিরুদ্ধে ম্যাচে মাঠে উপস্থিত থাকবেন এক বঙ্গসন্তান। এদিনও ইডেনে ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ওয়াকিবহাল মহলের ধারণা, ইডেনের সমস্ত আলো যেন একমাত্র তাঁর উপরেই পড়ুক, সেটাই চান শাহরুখ। সেই সুযোগ কোনও ভাবেই হারাতে চান না বলিউডের বাদশা। সারা বছর যাই হোক না কেন, আইপিএলের ইডেন আসলে নাইট আর শাহরুখের। তাই ১৭ বছরে প্রথমবার প্র্যাকটিসে উপস্থিত থেকে সেটাই যেন প্রমাণ করতে চান তিনি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইডেনে নাইটদের ম্যাচ মানেই তিনি উপস্থিত থাকেন।
  • ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে সাদা পোশাকে মাঠে ঢোকেন বলিউডের বাদশা।
  • এতদিন শুধু নাইটদের ম্যাচের সময়ই তাঁকে ইডেনে দেখা যেত। এবার প্র্যাক্টিসেও উপস্থিত কিং খান।
Advertisement