shono
Advertisement

Breaking News

Virat Kohli

সেঞ্চুরির হ্যাটট্রিকে বিরাট প্রত্যাবর্তন হবে কোহলির, আশাবাদী দলের তারকা অলরাউন্ডার

টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত কোহলির ব্যাট কথা বলেনি।
Published By: Krishanu MazumderPosted: 08:07 PM Jun 14, 2024Updated: 08:07 PM Jun 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে ৭৪১ রান। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত দুঅঙ্কের রানে পৌঁছতে পারেননি বিরাট কোহলি (Virat Kohli)। তিনটি ম্যাচেই ব্যর্থ হয়েছেন তিনি।
কোহলি রান না পাওয়ায় উদ্বিগ্ন তাঁর ভক্তরা। সুনীল গাভাসকরের মতো প্রাক্তন ক্রিকেটার কোহলির পাশে এসে দাঁড়িয়েছেন। এবার ভারতের তারকা ব্যাটারের পাশে এসে দাঁড়িয়েছেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার শিবম দুবে (Shivam Dube)।

Advertisement

[আরও পড়ুন: ঘরের মাটিতে ইউরো জয়ের লক্ষ্যে নামছে ক্রুজ-মুসিয়ালারা, একনজরে জার্মানির শক্তি-দুর্বলতা]

সেই তিনি প্রেস কনফারেন্সে বলেন, ''আমি কোহলি সম্পর্কে বলার কে? তিনটি ম্যাচে রান পায়নি ঠিকই, পরবর্তী তিনটি ম্যাচে সেঞ্চুরির হ্যাটট্রিক করবে কোহলি।'' কোহলি কীরকম খেলেন, তাঁর খেলার ধরনধারণ সবটাই জানা টিম ইন্ডিয়ার সদস্যদের। দুবে বলেছেন, ''আমরা সবাই কোহলির খেলার ধরন জানি। ও কী করতে পারে, সেটাও আমাদের জানা।''
টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলির রান যথাক্রমে ১,৪ এবং ০। বিরাটের খারাপ সময়ে সানি ব্যাট ধরেছেন কোহলির হয়ে। গাভাসকরকে বলতে শোনা গিয়েছে, ”বিরাট জানে ওর দায়িত্ব। আমরা এই মুহূর্তে টুর্নামেন্টের প্রাথমিক পর্বেই রয়েছি। এখনও সুপার এইট আছে, সেমিফাইনাল আছে। আশা রাখি ভারত ফাইনালেও পৌঁছবে। দরকার এখন ধৈর্য্য। নিজের উপরে বিশ্বাস রাখতে হবে। আমার মনে হয় বিরাটের নিজের উপরে আত্মবিশ্বাস রয়েছে।”
ভারত একপ্রকার পৌঁছেই গিয়েছে সুপার এইটে। টিম ইন্ডিয়ার ভালো ফলাফলের জন্য কোহলিকে দ্রুত ফর্মে ফিরতে হবে। তাঁর সতীর্থরা কিন্তু মনে করছেন দ্রুতই রানে ফিরবেন কোহলি। বিরাটের ব্যাটের দিকে তাকিয়ে সবাই।

[আরও পড়ুন: ‘এবার শুধু অপেক্ষা…’, আচমকাই ইঙ্গিতপূর্ণ পোস্ট হার্দিক পত্নী নাতাশার! কেন এমন লিখলেন?

 

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএলে ৭৪১ রান।
  • কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত দুঅঙ্কের রানে পৌঁছতে পারেননি বিরাট কোহলি।
  • তিনটি ম্যাচেই ব্যর্থ হয়েছেন তিনি।
Advertisement