shono
Advertisement
Rinku Singh

ধোনির মতো ছক্কা মেরে বিশ্বকাপ জেতাবেন রিঙ্কু, জোর গলায় ঘোষণা রায়নার

জাতীয় দলের জার্সিতে কি সত্যিই রায়নার স্বপ্নপূরণ করতে পারবেন রিঙ্কু?
Posted: 05:14 PM Apr 23, 2024Updated: 06:20 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবারের আইপিএলের (IPL) সবচেয়ে বড় আবিষ্কার রিঙ্কু সিং (Rinku Singh)। নাইট (Kolkata Knight Riders) ব্যাটিং লাইন আপের শেষের দিকে নেমে দুরন্ত ব্যাটিংয়ের জন্য ইতিমধ্যেই তিনি ক্রিকেট ভক্তদের নয়নের মণি হয়ে উঠেছেন। জাতীয় দলের জার্সিতেও নিজেকে প্রমাণ করেছেন। এবার তাঁকে নিয়ে বড়সড় ভবিষ্যদ্বাণী করলেন সুরেশ রায়না (Suresh Raina)। বিশ্বকাপের মঞ্চে দেশের সাফল্যে সবচেয়ে বড় অবদান থাকবে রিঙ্কুর, মত প্রাক্তন ভারতীয় তারকার।

Advertisement

আইপিএল শেষ হলেই বেজে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20 World Cup) দামামা। গত বছর বিশ্বকাপ ফাইনালে হৃদয়ভঙ্গের পর এই ট্রফির দিকেই তাকিয়ে আছে দেশবাসী। রায়না আত্মবিশ্বাসী, ভারত বিশ্বকাপ জিতবেই। আর সেই স্বপ্নপূরণ হবে রিঙ্কুর ব্যাটেই। প্রাক্তন সিএসকে ক্রিকেটার বলেন, "রিঙ্কু আমার খুব পছন্দের ক্রিকেটার। আমি খুব কাছ থেকে ওর উত্থান দেখেছি। ওর প্রতিভা ঈশ্বরপ্রদত্ত। আপনি মিলিয়ে নেবেন, রিঙ্কুর ব্যাটের ছক্কাতেই আমরা বিশ্বকাপ জিতব।"

[আরও পড়ুন: ‘হামারে ক্যাপ্টেন ক্যায়সা হো’, ভক্তরা ফের রোহিতকেই চান! কী বললেন হিটম্যান? ভিডিও ভাইরাল]

এখানেই অবশ্য থামেননি রায়না। বাঁ হাতি নাইট তারকার সঙ্গে তিনি ধোনি আর যুবরাজের তুলনাও টেনে বলেছেন। রায়না বলেন, "যখনই দল বিপদে পড়ে, তখনই সঙ্কটমোচন হিসেবে এগিয়ে আসে রিঙ্কু। আমরা ২০১১ বিশ্বকাপে ধোনির ছক্কা দেখেছি, ২০০৭-এ যুবরাজের ছক্কা দেখেছি। এবার বিশ্বকাপে রিঙ্কু সেরকমই কিছু একটা করবে।"

[আরও পড়ুন: ভারতীয় ফুটবলের ঘুমন্ত সিংহকে জাগিয়ে তুলবে আই লিগ ৩, আশাবাদী AIFF সভাপতি]

রিঙ্কুও প্রচণ্ড শ্রদ্ধা করেন রায়নাকে। নাইট ব্যাটার জানিয়েছিলেন যে, তাঁর কেরিয়ার ও জীবনে রায়নার ব্যাপক ভূমিকা। এমনকী তাঁকে 'দাদার থেকে বেশি' বলেও মানেন রিঙ্কু। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপের দল এখনও ঘোষণা হয়নি। জাতীয় দলের জার্সিতে কি সত্যিই রায়নার স্বপ্নপূরণ করতে পারবেন রিঙ্কু? সময়ই তার উত্তর দেবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত বারের আইপিএলের সবচেয়ে বড় আবিষ্কার বলা যেতে পারে রিঙ্কু সিং।
  • এবার তাঁকে নিয়ে বড়সড় ভবিষ্যদ্বাণী করলেন সুরেশ রায়না।
  • বিশ্বকাপের মঞ্চে দেশের সাফল্য সবচেয়ে বড় অবদান থাকবে রিঙ্কুর, মত প্রাক্তন ভারতীয় তারকার।
Advertisement