shono
Advertisement
Virat Kohli

তিক্ততা সত্যিই অতীত! ইডেনে দ্বৈরথের আগে আড্ডা বিরাট-গম্ভীরের

চিন্নাস্বামীর পর এবার ইডেনেও সন্ধির হাত বাড়িয়ে দিলেন দুই যুযুধান তারকা।
Posted: 07:22 PM Apr 20, 2024Updated: 07:22 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গম্ভীর (Gautam Gambhir) আর কোহলির (Virat Kohli) লড়াই মানেই এত দিন ছিল মাঠের ভিতরে উত্তেজনা। যদিও চলতি আইপিএলে (IPL 2024) অন্য ছবি দেখেছে দেশের ক্রিকেট জনতা। চিন্নাস্বামীতে বেঙ্গালুরু (Royal Challengers Bengaluru) আর কলকাতার (Kolkata Knight Riders) ম্যাচে একে-অপরকে জড়িয়ে ধরেছিলেন দুই যুযুধান তারকা। এবার ইডেনেও দেখা গেল একই দৃশ্য। রবিবার ফিরতি ম্যাচের আগে বেঙ্গালুরু তারকার সঙ্গে দীর্ঘসময় আলোচনা করতে দেখা গেল নাইট মেন্টরকে।

Advertisement

আরসিবির তরফ থেকে সোশাল মিডিয়ায় দুজনের গল্প করার একাধিক ছবি পোস্ট করা হয়। দুজনের পরনেই ছিল তাঁদের দলের জার্সি। তাঁদের পুনর্মিলনের ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। যদিও দুজনের মধ্যে কী কথা হয়, সেটা জানা যায়নি। অনেকের মনে পড়ছে ২০১১ বিশ্বকাপ ফাইনালের মধুর স্মৃতি। সেই ম্যাচে দুই দিল্লির ছেলে কাঁধে কাঁধ রেখে লড়াই করে ভারতকে এগিয়ে দিয়েছিলেন বিশ্বকাপ ট্রফির দিকে। শনিবারের ইডেনে আলাদা ফ্র্যাঞ্চাইজির জার্সি গায়েও যেন সেই মুহূর্তই ফের তৈরি হল।

[আরও পড়ুন: ‘বিশ্বকাপে খেলতে চাই’, নাইটদের বিরুদ্ধে নামার আগে প্রত্যয়ী কার্তিক]

২০১৩ সালে গম্ভীর কেকেআরের অধিনায়ক থাকাকালীন প্রথম বিরাটের সঙ্গে গন্ডগোল শুরু হয়। দুজনেই তেড়ে যান একে-অপরের দিকে। গত মরশুমেও প্রবল ঝামেলায় জড়িয়ে ছিলেন তাঁরা। কিন্তু এবার চিন্নাস্বামীতে যুদ্ধ ছেড়ে সন্ধির রাস্তায় হেঁটেছেন দুজন। তার পর থেকে সোশাল মিডিয়ায় শুরু হয় জোর চর্চা। যা নিয়ে বিরাটের মন্তব্য ছিল, "সেদিন গৌতি ভাই আমাকে জড়িয়ে ধরে। আর মশলা না থাকায় আমজনতা হতাশ হয়েছে আমার উপরে।"

রবিবারের ম্যাচে অবশ্য কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছেড়ে দেবেন না। আরসিবি এই মুহূর্তে লিগ টেবিলে সবার শেষে রয়েছে। ৭ ম্যাচে তাদের পয়েন্ট ২। লিগ তালিকার প্রায় উলটো পিঠে রয়েছে নাইট ব্রিগেড। ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছেন গম্ভীররা।

[আরও পড়ুন: দিনে কতবার চুমু, কখন বলবে ‘ভালোবাসি’! বান্ধবীর সঙ্গে প্রেমের ‘চুক্তি’ তারকা এনড্রিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গম্ভীর আর কোহলির লড়াই মানেই এত দিন ছিল মাঠের ভিতরে উত্তেজনা।
  • চিন্নাস্বামীতে বেঙ্গালুরুর আর কলকাতার ম্যাচে একে-অপরকে জড়িয়ে ধরেছিলেন দুই যুযুধান তারকা।
  • রবিবার ফিরতি ম্যাচের আগে বেঙ্গালুরু তারকার সঙ্গে দীর্ঘসময় আলোচনা করতে দেখা গেল নাইট মেন্টরকে।
Advertisement