shono
Advertisement
Virat Kohli

অধিনায়ক না থেকেও সবার আগে কোহলি! 'বিরাট শান্তি' আরসিবি পরিবারে

বিরাট কোহলির বিশেষ পরিকল্পনার কথা ফাঁস করলেন আরসিবি-র ক্রিকেটার ক্যামেরন গ্রিন।
Posted: 09:31 PM May 02, 2024Updated: 09:31 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি এখন আর আরসিবি-র (Royal Challengers Bengaluru) অধিনায়ক নন। তবু বিরাট কোহলি (Virat Kohli) নেতৃত্ব দেন সবাইকে। তবে মাঠে নয়, অন্য একটি ক্ষেত্রে সবার আগে থাকেন তিনি। বিরাট কোহলির একটি বিশেষ পরিকল্পনার কথা ফাঁস করলেন আরসিবি-র ক্রিকেটার ক্যামেরন গ্রিন (Cameron Green)।

Advertisement

ঠিক কোথায় এগিয়ে বিরাট? মাঠে রানের তালিকায় সবার উপরে রয়েছেন তিনি। ১০ ম্যাচে ৫০০ রান করে অরেঞ্জ ক্যাপের দৌড়েও রয়েছেন। বেঙ্গালুরু দলের খারাপ ফর্মের মধ্যেও কথা বলে চলেছে তাঁর ব্যাট। গুজরাটের বিরুদ্ধে ক্যামেরন গ্রিনের সঙ্গে জুটি বেঁধে জয় ছিনিয়ে এনেছেন। সেই গ্রিনই জানালেন অন্য ক্ষেত্রে কোহলির এগিয়ে থাকার খবর।

[আরও পড়ুন: ‘আইপিএলের শিক্ষা কাজে লাগবে’, মুস্তাফিজকে নিয়ে বোর্ড কর্তার উলটো সুর বাংলাদেশ অধিনায়কের]

অস্ট্রেলিয়ান অলরাউন্ডারের মতে, টিম বাসে সবার আগে ওঠেন বিরাট। তবে কোনও সংস্কারের জন্য, একটি নির্দিষ্ট পরিকল্পনা মেনেই এই সিদ্ধান্ত নিয়েছে আরসিবি-র ক্রিকেটাররা। বেঙ্গালুরুর সমর্থক গোষ্ঠী চিরকালই বিরাটকে নিয়ে উৎসাহী। সকলের থেকে বেশি নজর থাকে তাঁর দিকে। সেই কারণেই এই সিদ্ধান্ত। গ্রিন জানান, "ও সবার আগে বাসে ওঠে। তখন সমস্ত দর্শক যেন পাগল হয়ে যায়। আর ও বাসে উঠে গেলেই সব শান্ত। তখন আমরা ধীরে-সুস্থে বাসে উঠি।"

[আরও পড়ুন: আইপিএলে ‘মন্থর’ কোহলি, স্ট্রাইক রেট নিয়ে ধেয়ে আসছে সমালোচনা! কী জানালেন নির্বাচকরা?]

এখানেই শেষ নয়। বিরাটকে সব থেকে 'ভালো ছেলে' বলেও উল্লেখ করেন গ্রিন। কারণ প্রাক্তন আরসিবি অধিনায়ক সবার আগে টিম মিটিংয়ে আসেন। নেতা না থেকে এখনও তিনি দলের জন্য সবচেয়ে বেশি দায়বদ্ধ। সেটাই বারবার প্রমাণ করছেন কিং কোহলি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তিনি এখন আর আরসিবি-র অধিনায়ক নন।
  • তবু বিরাট কোহলি নেতৃত্ব দেন সবাইকে। তবে মাঠে নয়, অন্য একটি ক্ষেত্রে সবার আগে থাকেন তিনি।
  • বিরাটকে সব থেকে 'ভালো ছেলে' বলেও উল্লেখ করেন গ্রিন।
Advertisement