shono
Advertisement
Virat Kohli

বিদেশ নয়, দেশের মাটিতেই 'ড্রিম হোম', ভার‍ত ছাড়ার জল্পনার মাঝেই পোস্ট বিরাটের

টি-২০ বিশ্বকাপ শেষ হতেই পরিবারের সঙ্গে সময় কাটাতে লন্ডনে উড়ে গিয়েছেন কিং কোহলি।
Published By: Anwesha AdhikaryPosted: 01:03 PM Jul 09, 2024Updated: 01:03 PM Jul 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের পাট চুকিয়ে পাকাপাকিভাবে লন্ডনে সংসার পাতছেন বিরাট কোহলি। দিন কয়েক ধরেই এমন জল্পনা ছড়িয়েছে ক্রিকেটমহলে। আগুনে ঘি ঢেলে বিশ্বকাপের পরেই লন্ডনে পাড়ি দিয়েছেন কিং কোহলি। কিন্তু দেশ ছাড়ার গুঞ্জন একেবারে নস্যাৎ করে দিল বিরাটের নয়া পোস্ট। তিনি এক্স হ্যান্ডেলে জানিয়েছেন, বিদেশে নয়, দেশের মাটিতেই তৈরি করেছেন তাঁর ড্রিম হোম।

Advertisement

চলতি বছরের ফেব্রুয়ারিতে জন্ম নেয় বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান অকায়। লন্ডনে পুত্রের জন্ম দেন বলিউড অভিনেত্রী (Anushka Sharma)। তার পর থেকেই গুঞ্জন শুরু, পাকাপাকিভাবে লন্ডনে সংসার পাততে চান তারকা দম্পতি। সূত্রের খবর, লন্ডনে নিজেদের দ্বিতীয় বাসস্থানের ব্যবস্থা করেছেন তাঁরা। অবসর নেওয়ার পরে লন্ডনেই পাকাপাকিভাবে থাকতে পারেন বিরুষ্কা। এমনকি বিরাট (Virat Kohli) নিজেও জানান, ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে লোকচক্ষুর আড়ালেই থাকার ইচ্ছা রয়েছে তাঁর।

[আরও পড়ুন: প্রতিপক্ষের নাম নিয়ে দর্শকদের কটাক্ষ! ‘তোমরা ছুঁতে পারবে না’, উইম্বলডনে তোপ জকোভিচের

গত বৃহস্পতিবার বিশ্বজয়ের সেলিব্রেশন করতে দেশে ফেরেন বিরাট। দীর্ঘ বিমানযাত্রা, তার পর হুডখোলা বাসে সেলিব্রেশনের ক্লান্তি সামলেও বৃহস্পতিবার রাতেই মুম্বই বিমানবন্দরে দেখা মেলে কিং কোহলির। জানা যায়, দুই সন্তানকে নিয়ে লন্ডনে রয়েছেন অনুষ্কা। সেখানেই পরিবারের সঙ্গে সময় কাটাতে উড়ে গিয়েছেন কোহলি। আসন্ন শ্রীলঙ্কা সিরিজেও তিনি খেলবেন না বলেই জানা গিয়েছে।

এহেন পরিস্থিতিতে জল্পনা আরও চরমে ওঠে। নিজের ছুটির বেশিরভাগ সময়টা বিরাট লন্ডনে কাটাচ্ছেন, তাহলে কি দেশ ছাড়ার পাকাপাকি ব্যবস্থা করে ফেলেছেন কিং কোহলি? এই প্রশ্নের মাঝেই মঙ্গলবার নিজের এক্স হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন বিরাট। একটি নির্মানসংস্থাকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, "আলিবাগে আমার ড্রিম হোম তৈরি হয়েছে। বাড়ি তৈরির গোটা অভিজ্ঞতাই খুব উপভোগ করেছি।" এই পোস্টেই বিরাট জানিয়েছেন, প্রিয়জনদের সঙ্গে এই বাড়িতে তিনি সময় কাটাবেন। তাহলে কি বিদেশ নয়, আলিগড়েই অবসর যাপন করবেন কিং?

[আরও পড়ুন: নজরে ইউরো ফাইনাল, এমবাপে বনাম তিকিতাকা ছাপিয়ে শিরোনামে দুই সংসারের ‘অশান্তি’

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি বছরের ফেব্রুয়ারিতে জন্ম নেয় বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান অকায়।
  • দীর্ঘ বিমানযাত্রা, তার পর হুডখোলা বাসে সেলিব্রেশনের ক্লান্তি সামলেও বৃহস্পতিবার রাতেই মুম্বই বিমানবন্দরে দেখা মেলে কিং কোহলির।
  • বিরাট জানিয়েছেন, প্রিয়জনদের সঙ্গে এই বাড়িতে তিনি সময় কাটাবেন।
Advertisement