shono
Advertisement
Abhishek Sharma

'তুমি আমার থেকেও ভালো বোলার হতে পারো', অভিষেককে বলেছিলেন গুরু যুবরাজ

প্রয়োজনের সময়ে রাজস্থানের দুটো উইকেট তুলে নেন অভিষেক শর্মা।
Published By: Krishanu MazumderPosted: 04:07 PM May 25, 2024Updated: 05:00 PM May 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেন্টর যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) পেপ টক বদলে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) তারকা অভিষেক শর্মাকে। রাজস্থানকে হারিয়ে ওঠার পরে তাঁর কেরিয়ারে যুবির ভূমিকার কথা তুলে ধরলেন হায়দরাবাদের তারকা ক্রিকেটার।
শুক্রবারের ম্যাচে ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি তিনি। কিন্তু বল হাতে এবং ফিল্ডিংয়ে অভিষেক হায়দরাবাদকে জেতাতে সাহায্য করেন। দরকারের সময়ে সঞ্জু স্যামসন ও শিমরন হেটমায়ারের উইকেট তুলে নেন তিনি। তাছাড়া রাজস্থানের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান রিয়ান পরাগের ক্যাচ শরীর ছুড়ে ধরেন। 
ম্যাচ চলাকালীন ধারাভাষ্যকাররাও অভিষেক শর্মার প্রশংসা করছিলেন। খুব বেশি রান করতে পারেনি অভিষেক। কিন্তু রাজস্থানের উইকেট নিয়ে, ভালো ফিল্ডিং করে প্রায়শ্চিত্ত করেছেন অভিষেক।

Advertisement

[আরও পড়ুন: নীল সমুদ্র সাক্ষী, কিয়ানের বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ বান্ধবীর]


যুবরাজ সিং তাঁর মেন্টর। যুবি প্রসঙ্গে অভিষেক (Abhishek Sharma) বলেছেন, ''যুবি পাজি বোলিং নিয়ে আমাকে উৎসাহ জুগিয়েছে। আমাকে বলত, তুমি আমার থেকেও ভালো বোলার হতে পারবে। আমার কথাটা মনে আছে। আমার মনে হয় যুবি পাজিও আমার বোলিং নিয়ে খুশি।''
অভিষেক শর্মা ও শাহবাজ আহমেদ রাজস্থানের ইনিংসে ভাঙন ধরিয়েছেন। আইপিএলের ওয়েবসাইটে অভিষেক শর্মা বলেছেন, ''আমার বাবা খুব খুশি কারণ বাবাও বাঁ হাতি স্পিনার। আমার বোলিং নিয়ে খুব খেটেছিল বাবা। জুনিয়র ক্রিকেটেও আমি বল করেছি প্রচুর। উইকেটও তুলেছি। সুযোগের অপেক্ষায় ছিলাম আমি।'' চলতি আইপিএল মরশুমে কোনও ম্যাচেই তিনি বল করেননি। কিন্তু রাজস্থানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে বলতে গেলে নিজেই বল চেয়ে নিয়েছিলেন। তার পরের ঘটনা ইতিহাস। অভিষেক শর্মা বল হাতেও ভেলকি দেখান।

[আরও পড়ুন: আইপিএল ফাইনালে জমজমাট আয়োজন, সমাপ্তি অনুষ্ঠানে গান গাইবে মার্কিন ব্যান্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মেন্টর যুবরাজ সিংয়ের পেপ টক বদলে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদের তারকা অভিষেক শর্মাকে।
  • রাজস্থানকে হারিয়ে ওঠার পরে তাঁর কেরিয়ারে যুবির ভূমিকার কথা তুলে ধরলেন হায়দরাবাদের তারকা ক্রিকেটার।
  • শুক্রবারের ম্যাচে ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি তিনি। কিন্তু বল হাতে এবং ফিল্ডিংয়ে অভিষেক হায়দরাবাদকে জেতাতে সাহায্য করেন।
Advertisement