shono
Advertisement

বিজেপি দপ্তরে গিয়ে লকেটের সঙ্গে দেখা হাসিন জাহানের, তুঙ্গে যোগদান জল্পনা

বিজেপিতে যোগ নিয়ে কী বললেন মহম্মদ শামির স্ত্রী? দেখুন ভিডিও। The post বিজেপি দপ্তরে গিয়ে লকেটের সঙ্গে দেখা হাসিন জাহানের, তুঙ্গে যোগদান জল্পনা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:49 PM Sep 07, 2019Updated: 09:55 PM Sep 07, 2019

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রাজ্য রাজনীতিতে ফের চমক! এবার কি বিজেপিতে যোগ দিচ্ছেন ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী তথা অভিনেত্রী হাসিন জাহান? জল্পনা নিজেই উসকে দিলেন হাসিন। শনিবার হঠাৎই বিজেপির রাজ্য দপ্তরে গিয়ে বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন হাসিন। বেশ কিছুক্ষণ কথা হয় দু’জনের। অকস্মাৎ হাসিন-লকেটের এই সাক্ষাতেই ক্রিকেটারের স্ত্রী’র গেরুয়া শিবিরে যোগ দেওয়া নিয়ে জল্পনা ছড়িয়েছে।

Advertisement

[আরও পড়ুন: দলে নতুন ও পুরনোদের নিয়ে কাজ করা বড় চ্যালেঞ্জ, মন্তব্য দিলীপের]

হাসিনের বিজেপি অফিসে যাওয়াটা অবশ্য নতুন কিছু নয়। এর আগে মে মাসের শেষের দিকে একপ্রকার লুকিয়েই বিজেপির দিল্লি সদর দপ্তরে যান হাসিন জাহান। সংবাদ প্রতিদিন ডিজিটাল এক্সক্লুসিভভাবে সেই ছবি প্রকাশ করে। লোকসভা ভোটের ঠিক পরপর যখন বিজেপি যোগদানের হিড়িক পড়ে গিয়েছিল, তখন হাসিনের বিজেপি দপ্তরে যাওয়া, তাঁর গেরুয়া যোগের জল্পনা আরও উসকে দেয়। তখন অবশ্য, সেসব জল্পনাকে পাত্তা দিতে চাননি হাসিন। কিন্তু, শনিবার ফের তাঁকে রাজ্য বিজেপি দপ্তরে দেখা যাওয়ায় যোগদান জল্পনা আরও বেড়েছে। উল্লেখ্য, স্বামী শামির বিরুদ্ধে কয়েকটি বিস্ফোরক অভিযোগ এনে বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে হাসিন। তাঁর জনপ্রিয়তাও বেড়েছে অনেকখানি। তিনি যদি বিজেপিতে যোগ দেন, তাহলে সেই জনপ্রিয়তাকে কাজে লাগাতে পারবে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: যৌন সংসর্গ প্রমাণে স্ত্রী নয়, স্বামীকেই দিতে হবে অগ্নিপরীক্ষা]

যদিও, হাসিন নিজে এদিন বিজেপি যোগের কথা স্বীকার করেননি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন,” আজ আমি এখানে বিজেপি রাজ্য দপ্তর হিসেবে আসিনি। আমি শুধু লকেটদির সঙ্গে দেখা করতে এসেছিলাম। লকেটদির সঙ্গে একসাথে কাজ করেছি। তাই দেখা করতে এসেছি”
উল্লেখ্য, এর আগে গত বছর অক্টোবর মাসে একপ্রকার নিঃশব্দেই কংগ্রেসে যোগ দিয়েছিলেন হাসিন। আগাম কোনও ইঙ্গিতও দেননি তিনি। এমনকী তাঁর কংগ্রেস যোগ নিয়ে কোনও জল্পনাও ছিল না। তাই এবারও যে চুপচপ দলবদল করবেন না, এমন সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এবার দেখার দলবদলের মরশুমে বিজেপির নয়া মুখ হিসেবে হাসিন চমক দেন কিনা।

 

The post বিজেপি দপ্তরে গিয়ে লকেটের সঙ্গে দেখা হাসিন জাহানের, তুঙ্গে যোগদান জল্পনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার