shono
Advertisement

‘সম্মতিতেই শারীরিক সম্পর্ক হয়েছে’, ধর্ষণ মামলায় সাফাই দানি আলভেজের

জানুয়ারি মাস থেকে জেল হেফাজতে রয়েছেন ব্রাজিলীয় ফুটবলার।
Posted: 12:29 PM Apr 18, 2023Updated: 12:29 PM Apr 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন হেনস্তার অভিযোগে জানুয়ারি মাস থেকে জেলে রয়েছেন ব্রাজিলীয় ডিফেন্ডার দানি আলভেজ (Dani Alves)। এবার নিজেকে নির্দোষ প্রমাণ করতে তিনি জানালেন, দুই পক্ষের সম্মতিতেই শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন। তাই তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ একেবারেই ভিত্তিহীন। প্রসঙ্গত, এই মামলার শুরু থেকেই একাধিকবার বয়ান বদল করেছেন বার্সেলোনার (Barcelona) প্রাক্তন ফুটবলার।

Advertisement

জানুয়ারি মাসেই আলভেজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক তরুণী। ফুটবলারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনেন তিনি। স্পেনের আইন অনুযায়ী, শ্লীলতাহানির অভিযোগ থাকলে তাকে ধর্ষণের মামলা হিসাবেই বিচার করতে হবে। বার্সেলোনার একটি বিখ্যাত নাইটক্লাবের শৌচাগারে তাঁর সঙ্গে অভব্যতা করেছেন আলভেজ, এমনই অভিযোগ আনেন ওই তরুণী। 

[আরও পড়ুন: ‘বাবাকে দিল্লি নিয়ে যাওয়ার পিছনে বড় টাকার খেলা’, মুকুল উধাও কাণ্ডে ‘রহস্য’ দেখছেন শুভ্রাংশু]

অভিযোগ পাওয়ার পরেই আলভেজকে গ্রেপ্তার করে পুলিশি হেফাজতে পাঠানো হয়। সেখানে ব্রাজিলীয় (Brazil) ফুটবলার দাবি করেন, অভিযোগকারী তরুণীকে তিনি চেনেন না। হেনস্তার অভিযোগ একেবারে ভিত্তিহীন। পরে অবশ্য তিনি স্বীকার করেন যে তরুণীকে তিনি চেনেন। তবে শারীরিক সম্পর্ক স্থাপনের মতো কোনও ঘটনা ঘটেনি তাঁদের মধ্যে, এমনটাই দাবি করেছিলেন দানি। বারবার বয়ান বদলের কারণেই বিচারকের তোপের মুখে পড়েন ব্রাজিলীয় ফুটবলার। কয়েকদিন আগে জামিনের আবেদন করলেও আদালত তা খারিজ করে। সাফ জানিয়ে দেওয়া হয়, জামিন পেলেই পালিয়ে যেতে পারেন ব্রাজিলীয় তারকা।

আপাতত স্পেনের একটি জেলে বন্দি রয়েছেন আলভেজ। গ্রেপ্তার হওয়ার পরেই তাঁর সঙ্গে চুক্তি শেষ করে দেয় মেক্সিকোর ক্লাব পুমা উনাম। এহেন পরিস্থিতিতে নিয়ে আদালতের সামনে হাজিরা দিতে আবেদন করেছিলেন আলভেজ। সোমবার আদালতে দাঁড়িয়ে তিনি বলেন, ওই তরুণীর সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক ছিল ঠিকই। কিন্তু দুপক্ষের সম্মতিতেই এই সম্পর্ক হয়েছিল।

[আরও পড়ুন: গৃহযুদ্ধের সুদানে মৃত পেরল ২০০, সেনাপ্রধানকে ফোনে সংঘর্ষবিরতির বার্তা মার্কিন বিদেশসচিবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement