shono
Advertisement

মহিলার ঝুলন্ত মৃতদেহ থেকে উদ্ধার সদ্যোজাতের দেহ!

মিরাকল বলছেন ডাক্তাররা। The post মহিলার ঝুলন্ত মৃতদেহ থেকে উদ্ধার সদ্যোজাতের দেহ! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:01 AM Dec 21, 2018Updated: 10:01 AM Dec 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মঘাতী মায়ের কাছ থেকে সদ্যোজাতকে উদ্ধার করল পুলিশ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে মধ্যপ্রদেশের কাটনি জেলায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার নাম লক্ষ্ণী ঠাকুর। বয়স ৩৬ বছর। সকাল সাড়ে ছ’টা নাগাদ স্বামী সন্তোষ তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তিনিই পুলিশে খবর দেন।

Advertisement

ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখতে পায় ঝুলন্ত মহিলার দুই পায়ের মাঝে শাড়িতে আটকে রয়েছে তাঁর সদ্যোজাত সন্তান। নাড়ি দিয়ে মহিলার দেহের সঙ্গে তখনও জুড়ে ছিল সে। ঘটনাস্থলে প্রথম পৌঁছেছিলেন সাব-ইন্সপেক্টর কবিতা সাহনি। তিনি সাবধানে ছেলে-সহ মায়ের দেহ নামিয়ে আনেন। তারপর কাপড়ে জড়িয়ে দেহ গরম রাখার চেষ্টা শুরু করেন। চিকিৎসকরা পৌঁছনোর আগে পর্যন্ত যাতে মায়ের দেহ কোনওভাবেই ঠান্ডা না হয়ে যায়, তার জন্য চেষ্টার কোনও কসুর করেননি তিনি। এরপর ঘটনাস্থলে আসেন চিকিৎসকরা। তাঁরাই নাড়ি কেটে ওই সদ্যোজাতকে উদ্ধার করেন। তাকে পাঠানো হয় সরকারি হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন এখন সম্পূর্ণ সুস্থ রয়েছে সদ্যোজাত। তাঁর প্রাণের কোনও আশঙ্কা নেই।

‘হনুমান মুসলমান ছিলেন’, বিতর্কে বিজেপি নেতা ]

জানা গিয়েছে, লক্ষ্ণী ন’মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তাঁর আরও চার সন্তান রয়েছে। পুলিশ আধিকারিক কবিতা জানিয়েছেন, তিনি ঘটনাস্থলে পৌঁছে দেখতে পান মায়ের দেহের সঙ্গে ঝুলছে তাঁর সদ্যোজাত ছেলের দেহ। সে তখনও বেঁচে ছিল। সঙ্গে সঙ্গে তিনি চিকিৎসকদের খবর দেন। তাঁরা এসে নাড়ি কেটে সদ্যোজাতকে মায়ের থেকে আলাদা করে। মায়ের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তার রিপোর্ট এলেই বোঝা যাবে লক্ষ্মী আত্মহত্যা করেছেন নাকি মৃত্যুর পিছনে অন্য রহস্য আছে। তবে বিষয়টিকে মিরাকল বলে উল্লেখ করেন তিনি।

লক্ষ্মীর স্বামী সন্তোষ জানিয়েছেন, তাঁদের মধ্যে কোনও মনোমালিন্য ছিল না। তা সত্ত্বেও কেন লক্ষ্ণী আত্মহত্যা করলেন, তিনি বুঝে উঠতে পারছেন না। তার উপর লক্ষ্ণী ছিলেন অন্তঃসত্ত্বা। এমন অবস্থায় আত্মহত্যার খবর ভাবাচ্ছে পুলিশকে।

এনডিএ ছেড়ে কংগ্রেসের হাত ধরলেন কুশওয়াহা, বিহারে চূড়ান্ত আসন রফা! ]

The post মহিলার ঝুলন্ত মৃতদেহ থেকে উদ্ধার সদ্যোজাতের দেহ! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement