shono
Advertisement

দিলীপ ঘোষের বাড়ির সামনে হাজির দেবশ্রী রায়, বিজেপি যোগের জল্পনা তুঙ্গে

দিলীপের দেখা না পেয়ে গাড়ি নিয়ে চলে যান তৃণমূল বিধায়ক। The post দিলীপ ঘোষের বাড়ির সামনে হাজির দেবশ্রী রায়, বিজেপি যোগের জল্পনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 12:21 PM Aug 29, 2019Updated: 12:22 PM Aug 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা বাড়িয়ে এবার দিলীপ ঘোষের বাড়িতেই হাজির দেবশ্রী রায়। রায়দিঘির বিধায়ক বুধবার রাতে গাড়ি নিয়ে পৌঁছন রাজ্য বিজেপির সভাপতির সল্টলেকের বাড়িতে। কিন্তু গাড়ি থেকে নামেননি তিনি। দিলীপের বাড়িতেও ঢোকেননি তিনি। জানা গিয়েছে, দিলীপ ঘোষ বাড়িতে ছিলেন না। তাই সেই খবর নিয়েই গাড়ি নিয়ে সেখান থেকে চলে যান অভিনেত্রী। আচমকা রাতে বঙ্গ বিজেপির সভাপতির বাড়িতে আগমন স্বভাবতই দেবশ্রীর বিজেপি যোগের জল্পনা বাড়িয়েছে। তবে কি বিজেপিতে যোগ দেওয়ার ছাড়পত্র দিয়ে দিল গেরুয়া শিবির? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।

Advertisement

[আরও পড়ুন: যুব মোর্চার রাজ্য কমিটিতে নেওয়া হল শঙ্কুদেব-সৌমিত্র-শুভ্রাংশুদের]

প্রসঙ্গত, শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের যোগদানের দিনই দিল্লিতে বিজেপির অফিসে হাজির হয়েছিলেন তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়। কিন্তু, শোভনের আপত্তিতে আর যোগদান করা সম্ভব হয়নি। কলকাতায় ফিরে আসেন রায়দিঘির তৃণমূল বিধায়ক। তারপর রাজনৈতিক মহলে গুঞ্জন ছড়ায়, শোভনের আপত্তি সত্ত্বেও বিজেপিতে নেওয়া হতে পারে দেবশ্রীকে। বুধবার রাত ১০টা নাগাদ সল্টলেকের সিএল ব্লকে দিলীপ ঘোষের বাড়ির সামনে এসে দাঁড়ায় দেবশ্রী রায়ের গাড়ি। তবে গাড়ি থেকে নামেননি তিনি। বরং তাঁর আপ্ত সহায়ক নেমে দিলীপের বাড়িতে ঢোকেন। খোঁজ নিয়ে জানতে পারেন, বাড়িতে নেই দিলীপ ঘোষ। তারপরেই গাড়ি নিয়ে চলে যান তৃণমূল বিধায়ক। সূত্রের খবর, সংবামাধ্যমকে দেখেই গাড়ি থেকে নামেননি দেবশ্রী রায়।

উল্লেখ্য, শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদানের দিনই দিল্লির সদর দপ্তরে দরজার ফাঁক দিয়ে একঝলক দেখা গিয়েছিল দেবশ্রী রায়কে। তিনি বিজেপিতে যোগদান করতে পারেন শুনেই নিজের আপত্তি জানান কলকাতার প্রাক্তন মেয়র। জানিয়ে দেন, দেবশ্রী যোগ দিলে তিনি যোগ দেবেন না। এই নিয়ে সেদিন বিস্তর নাটক চলে বিজেপি দপ্তরে। কার সঙ্গে কথা বলে অফিসে এসেছিলেন দেবশ্রী তা নয়ে দানা বাঁধে রহস্য। সেই রহস্যের সমাধান আজও হয়নি। বঙ্গ নেতৃত্বও সেই নিয়ে মুখে কুলুপ আঁটে। কিন্তু বুধবার রাতে দেবশ্রী রায়ের দিলীপ ঘোষের সঙ্গে দেখা করতে আসা ফের জল্পনা উসকে দিয়েছে রাজনৈতিক মহলে।

[আরও পড়ুন: কালীঘাটে সিবিআই আসতে পারে, তাই ভয় পাচ্ছেন মমতা: দিলীপ ঘোষ]

The post দিলীপ ঘোষের বাড়ির সামনে হাজির দেবশ্রী রায়, বিজেপি যোগের জল্পনা তুঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার