shono
Advertisement

নয়ডায় মহিলাকে ধর্ষণ ডেলিভারি বয়ের! পুলিশের বন্দুক ছিনিয়ে পালিয়েও মিলল না রেহাই

বহুতলের বাসিন্দা মহিলাকে ধর্ষণে অভিযুক্ত যুবক।
Posted: 03:21 PM Oct 29, 2023Updated: 03:21 PM Oct 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি অনলাইন অ্যাপ সংস্থার ডেলিভারি বয়ের হাতে ধর্ষিতা হলেন দিল্লির (Delhi) এক মহিলা। যুবকের বিরুদ্ধে অভিযোগ, মুদিখানার সামগ্রী পৌঁছাতে গিয়ে নয়ডার বহুতলের বাসিন্দা ওই মহিলাকে ধর্ষণ করেন তিনি। পরে পলাতক যুবককে ধরতে গেলে এক পুলিশকর্মীর বন্দুক ছিনিয়ে গুলি চালিয়ে দেন তিনি। যদিও শেষ পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

অভিযুক্ত যুবকের নাম সুমিত সিং। পুলিশ জানিয়েছে, শুক্রবার অনলাইন সংস্থার তরফে নয়ডার একটি বহুতলে মুদিখানার সামগ্রী দিতে গিয়েছিলেন তিনি। সেই সময় ফ্ল্যাটে মহিলা একাই ছিলেন। অভিযোগ, তখনই তাঁকে ধর্ষণ করেছেন ডেলিভারি বয় যুবক। ঘটনার পরেই পালিয়ে যান তিনি। ওই দিনই স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন মহিলা। তদন্ত নেমে পুলিশ জানতে পারে, গ্রেটার নয়ডার আবাসিক এলাকায় গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত।

[আরও পড়ুন: বিহারের কংগ্রেস বিধায়কের বাড়িতে উদ্ধার যুবকের মৃতদেহ, সন্দেহের তির ভাইপোর দিকে]

সেখানে পৌঁছে সুমিতকে ধরতে গেলে তিনি এক পুলিশকর্মীর বন্দুক ছিনিয়ে পালিয়ে যান। এর পর বাড়তি পুলিশ বাহিনী আনা হয়। তাঁরা কাছাকাছি পৌঁছালে গুলি ছোঁড়েন যুবক। শেষ পর্যন্ত সুমিতের পায়ে গুলি করে তাঁকে নিরস্ত করা হয়। পরে হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। পুলিশের তরফে জানানো হযেছে, এর আগে অবৈধ মদ বিক্রির অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন অভিযুক্ত।

[আরও পড়ুন: বদলে যাবে মুম্বইয়ের রাস্তার চেনা ছবি! আর ছুটবে না বিখ্যাত ‘কালি-পিলি’ ট্যাক্সি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement