shono
Advertisement

দুই হাতে কুঠার নিয়ে কয়লাখনিতে দেব, ছবি পোস্ট করে দিলেন বড় খবর

দুটি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন তারকা।
Posted: 03:52 PM Feb 16, 2024Updated: 05:35 PM Feb 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সমন ইডির। ২১ ফেব্রুয়ারি তলব করা হয়েছে দিল্লিতে। এর মাঝেই বড় খবর দিলেন দেব (Dev)। রাজনীতিবিদ হিসেবে নয় অভিনেতা হিসেবে। কী সেই খবর? শুক্রবার থেকেই ‘খাদান’ সিনেমার শুটিং শুরু করে দিলেন তারকা। সেই খবর জানিয়েই সোশাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

দুটি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন দেব। যার একটিতে দুই হাতে কুঠার নিয়ে তারকাকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। পিছনে পড়ে রয়েছে রক্তাক্ত দেহ। আরেকটি ছবি যিশু সেনগুপ্তর। কীর্তনিয়ার বেশে খোল বাজাতে দেখা যাচ্ছে তাঁকে। নিজের এই পোস্টের ক্যাপশনেই দেব লিখেছেন, “আমার পরবর্তী ছবি খাদান-এর শুটিং আজ থেকে শুরু হল। প্রত্যেকবারের মতো এবারও আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ চাই।”

[আরও পড়ুন: ‘জগদ্ধাত্রী’, ‘ফুলকি’ না ‘নিমফুলের মধু’, এবার TRP তালিকায় কোন সিরিয়াল এগিয়ে?]

নতুন বছরের শুরুতেই ‘খাদান’-এর প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব। তাঁর প্রযোজনা সংস্থা ও সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে নতুন এই ছবি। আর প্রথম ঝলকেই দেব বুঝিয়ে দিয়েছিলেন এবার তিনি অ্যাকশন প্যাকড সিনেমা অনুরাগীদের উপহার দিতে চলেছেন। ছবির দ্বিতীয় চমক ছিল যিশুর লুকে।

টলিপাড়ার সূত্র বলছে, পরিচালক সুজিত দত্তর (রিনো) এই ছবিতে দেব একাই হবেন বাবা ও ছেলে। তাঁর সঙ্গে যিশুর টক্কর কি দেখা যাবে? উত্তর ভবিষ্যৎই দেবে। দেব-যিশু ছাড়াও এ ছবিতে রয়েছে বর্খা সেনগুপ্ত, ইধিকা পাল ও স্নেহা বসু। অনির্বাণ চক্রবর্তী এবং বনি সেনগুপ্তর নামও শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: প্রয়াত ‘উড়ান’ সিরিয়ালের ‘IPS কল্যাণী’ কবিতা চৌধুরী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement