shono
Advertisement

রাধে রাধে! দেবের ‘খাদান’-এ ধৈর্য আর বীর্যের জ্ঞান দিলেন যিশু, প্রথম ঝলকেই দুরন্ত চমক

কীর্তনিয়ার বেশে যেন যুদ্ধের আভাস দিলেন অভিনেতা।
Posted: 01:50 PM Jan 28, 2024Updated: 01:50 PM Jan 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা আগেই ছিল। এতদিনে তাতে সিলমোহর পড়ল। রবিবার ছুটির দিনে যিশু সেনগুপ্তর ‘খাদান’ লুক শেয়ার করলেন অভিনেতা-প্রযোজক দেব। প্রথম ঝলকেই দুরন্ত চমক। কীর্তনিয়ার বেশে ধৈর্য আর বীর্যের জ্ঞান দিলেন যিশু (Jisshu Sengupta)।

Advertisement

নতুন বছরের শুরুতেই ‘খাদান’-এর প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব (Actor Dev)। আর প্রথম সেই ঝলকেই অভিনেতা-প্রযোজক বুঝিয়ে দিয়েছিলেন তাঁর প্রযোজনা সংস্থা ও সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি হতে চলেছে একেবারে অ্যাকশন প্যাকড। সেই মেজাজ যিশুর মোশন পোস্টারেও বজায় রইল।

[আরও পড়ুন: টেকনিক্যাল ফিল্মফেয়ারে ‘অ্যানিম্যাল’ রণবীরকে মাত ‘স্যাম’ ভিকির, আর কারা হল সেরা?]

“কৃষ্ণ সুদামার কসম, দোস্ত যখন বলেছি, দোস্তোর জন্য জান দিতেও পারি, লিতেও পারি”, ক্যাপশনে একথা লিখেই যিশুর পোস্টারটি প্রকাশ করা হয়েছে। অভিনেতাকে কীর্তনিয়ার বেশে দেখা যাচ্ছে। কিন্তু তাঁর কণ্ঠে যেন যুদ্ধের আভাস। “শাস্ত্রে কয়েছে পুরুষ মানুষের প্রধান অস্তর (অস্ত্র) ধৈর্য আর বীর্য”, এমন কথা শোনা যাচ্ছে যিশুর চরিত্রের মুখে। তার সঙ্গে ‘জয় গুরু’ বলেই হায়নার মতো হাসি। আর সবশেষে শোনা যাচ্ছে ‘রাধে রাধে’র সুর। মোশন পোস্টার শেয়ার করে যিশুকে এই প্রজন্মের একজন ভার্সেটাইল অভিনেতার খেতাব দেন দেব। 

‘খাদান’ (Khadaan) ছবিতে এমনিতেই ডবল ধামাকা। টলিপাড়ার সূত্র বলছে, পরিচালক সঞ্জয় রিনো দত্তর নতুন এই ছবিতে দেব একাই হবেন বাবা ও ছেলে। যিশুর পাশাপাশি এ ছবিতে বরখা বিস্ত, বনি সেনগুপ্তকেও দেখা যাবে বলে খবর। ইতিমধ্যেই আসানসোলের কয়লা খনিতে গিয়ে ছবির লোকেশনের রেইকি করে এসেছেন দেব।

[আরও পড়ুন: নিজের জন্মদিনে মায়ের শ্রাদ্ধকর্ম করলেন সায়নী, নিলেন শপথ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement