shono
Advertisement

বন্ধুর শ্রদ্ধায় দুস্থদের খাওয়াবেন সুশান্তের প্রথম ছবির পরিচালক

বলিউডের অন্য ছবি! আসছে সুশান্ত সিং রাজপুতের ওয়েবসাইট। The post বন্ধুর শ্রদ্ধায় দুস্থদের খাওয়াবেন সুশান্তের প্রথম ছবির পরিচালক appeared first on Sangbad Pratidin.
Posted: 07:13 PM Jun 18, 2020Updated: 07:13 PM Jun 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন সুশান্ত সিং রাজপুত। ছবির নাম ‘কাই পো ছে’। বছর দুয়েক আগে ‘কেদারনাথ’ দিয়ে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে সারা আলি খানেরও বলিউডে পদার্পণ ঘটেছিল পরিচালক অভিষেক কাপুরের হাত ধরেই। পেশাগত সম্পর্কের পাশাপাশি সুশান্ত যে তাঁর ভাই এবং বন্ধুর মতোই ছিলেন! রবিবার মৃত্যুসংবাদ পাওয়ার পর থেকে তাই কিছুতেই দু’চোখের পাতা এক করতে পারছেন না বলিউড পরিচালক অভিষেক কাপুর। এত কাছের মানুষ, কিন্তু কখনও ঘুণাক্ষরেও টের পাননি যে সুশান্ত এত অবসাদগ্রস্থ হয়ে পড়ছেন। তাই অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য জানানোর জন্য এক অভিনব পরিকল্পনা করেছেন অভিষেক এবং তাঁর স্ত্রী প্রজ্ঞা কাপুর।

Advertisement

৩৪০০টি দুস্থ পরিবারের অন্নসংস্থানের দায়ভার তুলে নিয়েছেন অভিষেক এবং প্রজ্ঞা। প্রয়াত বন্ধুকে তাঁরা এভাবেই শ্রদ্ধা জানাতে চান। তাঁর চান, এই মহৎ উদ্যোগের মধ্য দিয়েই সুশান্তকে সবাই স্মরণ করুক। ইতিমধ্যেই সেই আয়োজন শুরু করে দিয়েছেন দম্পতি। লকডাউন উঠে গেলেও এখনও এমন অনেক পরিবার রয়েছে, যাঁদের রোজগার বন্ধ। দু’বেলা দু’মুঠো খেতে অবধি পারছেন না। তাই করোনা আবহে যতদিন না এই অচলাবস্থা কাটে, ততদিন ৩৪০০টি দুস্থ পরিবারের মুখে খাবার তুলে দেবেন বলিউডের এই দম্পতি। বন্ধুকে শ্রদ্ধার্ঘ্য জানানোর এর থেকে আর ভাল পন্থাই বা কী হতে পারে!

‘কাই পো ছে’ ছবির দৃশ্যে পরিচালক অভিষেক কাপুরের সঙ্গে সুশান্ত

আসলে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মানুষটিও তো এরকমই ছিলেন। উদার, সাদামাটা। যখনই কারও সাহায্যের প্রয়োজন হয়েছে, পাশে থেকেছেন। কেরলের বন্যায় অনুরাগীর নাম করে দেড় কোটি টাকা দেওয়াই হোক কিংবা দিল্লিতে শুটিং চলাকালীন রাতের বিমানে কোহিমা গিয়ে বন্যা দুর্গতদের জন্য সংশ্লিষ্ট রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থসাহায্য করাই হোক। এসব নিয়ে কিন্তু সুশান্ত কোনও দিন প্রচারে থাকতে চাননি। গত সোমবার অভিনেতার শেষকৃত্যের সময়ও উপস্থিত ছিলেন পরিচালক অভিষেক এবং প্রজ্ঞা কাপুর।

[আরও পড়ুন: সুশান্তের ফ্ল্যাট থেকে উদ্ধার ৫টি ডায়েরি, বান্দ্রা থানায় বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরা]

‘কেদারনাথ’-এর শুটিংয়ের সময় দুই বন্ধু

প্রসঙ্গত, অনুরাগীদের মাঝে সুশান্তকে বাঁচিয়ে রাখতে অভিনব উদ্যোগ নিয়েছেন অভিনেতার টিম। ভক্তদের জন্য ‘টিম সুশান্ত’ আনতে চলেছে অভিনেতার অফিশিয়াল ওয়েবসাইট। কারণ সুশান্তের টিমের সদস্যদের মতে ভক্তরাই তাঁর ‘গডফাদার’। তাঁরাই বাঁচিয়ে রাখবেন অভিনেতাকে। সুশান্ত সিং রাজপুতের ফেসবুক পেজ থেকেই এই ওয়েবসাইট লঞ্চের কথা ঘোষণা করা হয়েছে। তাঁদের কথায়, অভিনেতা সবসময়েই চাইতেন তাঁর ধ্যান-ধারণা, দর্শন মানুষের মধ্যে ছড়িয়ে দিতে। আর এইসব নিয়েই আসছে সুশান্ত সিং রাজপুতের ওয়েবসাইট SELFMUSING.COM।

[আরও পড়ুন: ‘লোক দেখিয়ে সুশান্তের আত্মার শান্তি কামনা কেন করছেন?’, ক্ষুব্ধ স্বস্তিকা]

The post বন্ধুর শ্রদ্ধায় দুস্থদের খাওয়াবেন সুশান্তের প্রথম ছবির পরিচালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement