shono
Advertisement

‘গোপনে মদ ছাড়ান’ছবি নিয়ে বিপাকে তথাগত! ভুল তথ্য দেওয়ার অভিযোগে কাঠগড়ায় পরিচালক

অভিযোগ নিয়ে কী বললেন তথাগত?
Posted: 05:36 PM May 05, 2022Updated: 05:38 PM May 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির অপেক্ষায় রয়েছে পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ভটভটি’। এই ছবি বহুদিন ধরে তৈরি হয়ে থাকলেও, নানা কারণে এর মুক্তি পিছিয়ে যায়। এরই মাঝে নতুন এক ছবির ঘোষণা করে ফেললেন তথাগত। ছবির নাম ‘গোপনে মদ ছাড়ান’। শুধু তাই নয়, তথাগতর কথায় এই ছবিই হতে চলেছে বাংলার প্রথম সিঙ্গল শট সিনেমা। অর্থাৎ এক শটেই শুট হবে তথাগতর ‘গোপনে মদ ছাড়ান’।

Advertisement

[আরও পড়ুন: বন্ধ হচ্ছে না ‘কফি উইথ করণ’! টক শো নিয়ে নতুন খবর শেয়ার করলেন সঞ্চালক করণ ]

এই ছবির ঘোষণা করে তথাগত নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন, তাঁর এই ছবি বাংলার প্রথম সিঙ্গল শট মুভি! তবে তথাগতর এই কথায় একেবারেই একমত নন, পরিচালক আশিস অবিকুন্তক। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন, ‘পরিচালক তথাগতর এই তথ্য একেবারেই ঠিক নয়। উইকিপিডিয়ার তথ্য বলছে, ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত রতি চক্রব্রুহ। যা কিনা শুধু প্রথম সিঙ্গল শট বাংলা ছবি নয়, ভারতেরও প্রথম সিঙ্গল শট ছবি!’ এই ছবিটি পরিচালনা করেছিলেন খোদ পরিচালক আশিস। 

পরিচালক অবিকুন্তকের একথা কানে গিয়েছে তথাগতর। কারও নাম না করে এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেছেন তিনি। তথাগত লিখেছেন, ‘হায় পোড়া দেশ,পাশাপাশি বসে কথা বলা যদি সিনেমা হয় আমি আর আমার জার্মান শেপার্ড বাঘিরা ১৫টা সিঙ্গেল শট সিনেমা করেছি,সিনেমা পরিচালক বিশ্বজিৎ ঘোষ সত্যজিত রায় এবং রবীন্দ্রনাথ ঠাকুরের বায়োপিক করেছেন,যাকগে আজ ভাবছি একটা সিনেমা করব আমি ও ছাদের তুলসী গাছ।গোবর আর ঘুঁটের খুব বেশি পার্থক্য নেই,রোদে পোড়া ছাড়া।কাকু জিতে গেছেন আমরা দ্বিতীয় উনিই প্রথম।তবে আমরা সিনেমা বানাচ্ছি,উনি পাব্লিক মনোযোগ চাইছেন, দিলাম। ইউটিউবে একটা সিঙ্গেল শট মিউজিক ভিডিও আছে “কাক”, শিল্পী পেলে ভট্টাচার্য, ক্যামেরার দিকে তাকিয়ে উনি গান গেয়ে যাচ্ছেন,ওটাও সিঙ্গেল শট।আমার মনোযোগ কাকু পেয়েছেন এবার বাকিদের মনোযোগ পান কিনা দেখার বিষয়,আমি যাই বাঘিরাকে নিয়ে ” আমি ও বাঘিরা “সিঙ্গেল শট বানাতে হবে,অনেকগুলো পার্ট আছে -৩ ৪,৫,৬,৭,৮,৯….কাল রিলিজ করব, ১আর ২ তো অলরেডি বুকড। গুগল করলে অবশ্য কোনো বাংলা সিঙ্গেল শট সিনেমার নাম পাওয়া যায় না, গুগল তাহলে কি বলতে চাইছে!!!’

তথাগতর এই নতুন ছবিতে উঠে আসবে তিন বন্ধু ও মধ্যরাতে তাঁদের মদ খোঁজার গল্প। গল্প এগোবে নানা টুইস্টের মধ্যে দিয়ে। একে একে গল্পে ঢুকবে একাধিক চরিত্র। এই গল্পের চলনকে সিঙ্গল শটে শুট করবেন তথাগত।

গোপনে মদ ছাড়ান ছবিতে দেখা যাবে সোহম মজুমদার, সৌম্য মুখোপাধ্যায়, ঋষভ বসুকে। এই ছবি থেকে সিনেমা জগতে পা রাখছেন রুকমা রায় ও মেঘা চৌধুরী। জানা গিয়েছে, জুন মাসে শুরু হবে এই ছবির শুটিং।

[আরও পড়ুন: প্রেস ক্লাবে নিষিদ্ধ বিবেক অগ্নিহোত্রী! মেজাজ হারালেন পরিচালক ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement