shono
Advertisement

সিঙাড়ার দাম নিয়ে বচসা, বিক্রেতা পুলিশে অভিযোগ জানাতেই আত্মঘাতী ক্রেতা

গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন ৩০ বছরের যুবক।
Posted: 11:02 AM Jul 28, 2021Updated: 07:57 PM Jul 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিঙাড়ার (Samosa) দাম বৃদ্ধিতে বিক্রেতার সঙ্গে তুমুল বচসা। ঝামেলা গড়াল থানা পর্যন্ত। যুবকের বিরুদ্ধে পুলিশে FIR করেছিলেন মহিলা বিক্রেতা। অভিযোগ, সেই অপমানেই আত্মঘাতী হয়েছেন ৩০ বছরের যুবক। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) অনুপ্পুর গ্রামে।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম বজরু জয়সওয়াল। অনুপ্পুর গ্রামের কাঞ্চন সাহু নামের এক বিক্রেতার দোকানে গিয়েছিলেন বন্ধুদের নিয়ে। দোকান থেকে দু’টি সিঙাড়া কেনেন বজরু। তার বিনিময়ে ২০ টাকা চান কাঞ্চন সাহু। এর প্রতিবাদ করে বদরু জানান, কিছুদিন আগেই এই সিঙাড়ার দাম ৭.৫০ টাকা ছিল। সেই হিসেবে দু’টি সিঙাড়ার দাম ১৫ টাকা হওয়া উচিত। কাঞ্চন জানান, কাঁচামালের দাম বাড়ায় তাঁর সিঙাড়ারও দাম বেড়ে গিয়েছে। এ নিয়ে দু’জনে ঝামেলায় জড়িয়ে পড়েন। গালিগালাজ শুরু হয়ে যায়।

[আরও পড়ুন: তিন-তিনবার COVID-19 আক্রান্ত এই মহিলা চিকিৎসক, দু’বার ভ্যাকসিন নেওয়ার পর]

ঘটনার পরই বজরুর বিরুদ্ধে স্থানীয় অমরকণ্টক থানায় (Amarkantak Police Station) অভিযোগ দায়ের করেন কাঞ্চন। তাঁর অভিযোগ পেয়ে বজরুর বাড়ি গিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। অভিযোগ, বাড়িতে পুলিশ আসার অপমান সইতে না পেরেই নিজের গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন বজরু। অল্পক্ষণেই ছুটে আসেন পরিবারের সদস্য ও পড়শিরা। যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। যুবকের পরিবার ও পরিজনদের অভিযোগ, পুলিশের নিগ্রহের কারণেই আত্মঘাতী হয়েছেন ৩০ বছরের যুবক। অন্যদিকে সিঙ্গাড়া বিক্রেতা কাঞ্চনের অভিযোগ, ঘটনার পরই জয়সওয়াল পরিবারের পক্ষ থেকে প্রতিশোধ নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। আতঙ্কে দিন কাটাচ্ছেন তিনি ও তাঁর পরিবার।

[আরও পড়ুন: Exclusive: ত্রিপুরা সফরের শুরুতেই বাধা, আগরতলা বিমানবন্দরে আটকানো হল TMC প্রতিনিধি দলকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement