shono
Advertisement

সনিকার মৃত্যু তদন্ত নিয়ে অসন্তোষ, কমিশনারের দ্বারস্থ পরিবার

তাঁদের অভিযোগ, পুলিশ তদন্ত নিয়ে ঢিলেমি করছে। The post সনিকার মৃত্যু তদন্ত নিয়ে অসন্তোষ, কমিশনারের দ্বারস্থ পরিবার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:58 PM Jun 06, 2017Updated: 11:28 AM Jun 06, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের মৃত্যুর তদন্ত নিয়ে অসন্তুষ্ট মডেল সনিকা সিং চৌহানের মা-বাবা। সনিকার মৃত্যু তদন্ত নিয়ে অখুশি পরিবার দ্বারস্থ হচ্ছে কলকাতা পুলিশের কমিশনার রাজীব কুমারের কাছে। জানা গিয়েছে, তদন্তের গতি-প্রকৃতি নিয়ে অসন্তুষ্ট সনিকার মা-বাবা চিঠি পাঠাচ্ছেন রাজীব কুমারকে। তাঁদের অভিযোগ, পুলিশ তদন্ত নিয়ে ঢিলেমি করছে।

Advertisement

[নেতারা টাকা চেয়েছিলেন না ম্যাথু অফার করেন? প্রশ্ন বিচারপতির]

প্রসঙ্গত, অভিযুক্ত বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে প্রাথমিকভাবে ৩০৪ এ ধারায় মামলা রুজু করে পুলিশ। যা জামিনযোগ্য ধারা। কিন্তু পরে একটি সর্বভারতীয় বৈদ্যুতিন মাধ্যমে বিক্রমের এক ঘনিষ্ঠ বন্ধু ফাঁস করেন, দুর্ঘটনায় সনিকার মৃত্যুর কয়েক ঘন্টা আগে দক্ষিণ কলকাতার একটি অভিজাত হোটেলে মদ্যপান করেছিলেন বিক্রম। কিন্তু হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর সাংবাদিক সম্মেলনে বিক্রমের স্বীকারোক্তি, তিনি মদ্যপান করেননি। এছাড়াও ওই হোটেলের সিসিটিভি ফুটেজে দেখা যায় বিক্রমকে মদ্যপান করতে। এছাড়াও বিক্রমের বয়ানে বেশ কিছু অসঙ্গতি পান পুলিশের গোয়েন্দারা। তারপরই উঠে আসে দুর্ঘটনায় মৃত লোকসংগীত শিল্পী কালিকাপ্রসাদের গাড়ির চালক অর্ণব রাওয়ের প্রসঙ্গ। একই অপরাধে অর্ণবকে জেলে পাঠানো হলে বিক্রম ছাড় পাবেন কেন, প্রশ্ন তোলেন বিদ্বজ্জনরা। নেটিজেনরা সরব হতে থাকেন সোশ্যাল মিডিয়ায়। শেষে চাপে পড়ে বিক্রমের বিরুদ্ধে ৩০৪ ধারা (জামিন অযোগ্য) আনার জন্য আদালতের কাছে আবেদন জানায় পুলিশ। আদালত তা মঞ্জুর করে। কিন্তু সনিকার পরিবার কলকাতা পুলিশের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ এনেছে। এতদিন পরেও কেন তাঁদের মেয়ের মৃত্যুর তদন্ত সম্পূর্ণ হল না, কেন এখনও বিচার পেল না সনিকা, তাই নিয়ে ক্ষুব্ধ পরিবার। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাজীব কুমারকে ক্ষোভ জানিয়ে চিঠি পাঠাবেন সনিকার মা-বাবা।

[ভাগ্য খুলল না রাহুলের, কংগ্রেস সভানেত্রী থাকছেন সোনিয়া]

The post সনিকার মৃত্যু তদন্ত নিয়ে অসন্তোষ, কমিশনারের দ্বারস্থ পরিবার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার