shono
Advertisement

নিউটাউনে চিকিৎসকের রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ

উল্টোডাঙার একটি হাসপাতালে চিকিৎসক ছিলেন তিনি। The post নিউটাউনে চিকিৎসকের রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:44 PM Apr 01, 2019Updated: 01:44 PM Apr 01, 2019

কলহার মুখোপাধ্যায়: বন্ধ ফ্ল্যাটে চিকিৎসকের রহস্যমৃত্যু। রান্নাঘর থেকে পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ। চাঞ্চল্য নিউটাউনে। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

মৃতের নাম মায়াঙ্ক বশিষ্ঠ। দিল্লির বাসিন্দা তিনি। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, উল্টোডাঙার একটি পেন রিলিফ হাসপাতালের চিকিৎসক ছিলেন মায়াঙ্ক। নিউটাউনের তারুলিয়া এলাকায় একটি আবাসনের চারতলায় থাকতেন। পুলিশ জানিয়েছে, ওই চিকিৎসকের পরিবারের কেউ এ শহরে থাকেন না। ফ্ল্যাটে তিনি একাই থাকতেন। রবিবার রাত থেকে দুর্গন্ধ পাচ্ছিলেন ওই আবাসনের অন্য বাসিন্দারা। আবাসনের মালিককে খবর দেন তাঁরা। রবিবার সকাল নিউটাউনের তারুলিয়া এলাকার ওই আবাসনে যায় পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখা যায়, রান্না ঘরে ওই চিকিৎসকের মৃতদেহ পড়ে আছে। মৃতদেহের পচন ধরে গিয়েছিল। প্রাথমিক তদন্তে অনুমান, তিন-চারদিন আগেই মৃত্যু হয়েছে চিকিৎসক মায়াঙ্ক বশিষ্ঠের। কিন্তু কীভাবে মারা গেলেন ভিনরাজ্যের ওই চিকিৎসক? তা এখনও স্পষ্ট নয়। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। এদিকে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নিউটাউনের তারুলিয়া এলাকায়।

দিন কয়েক আগে বেলেঘাটায় রহস্যজনকভাবে মারা গিয়েছিলেন ডাক্তারির এক ছাত্র। বাড়ির সামনে তাঁকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[ আরও পড়ুন: ভোটারশূন্য এলাকা, নির্বাচনী চাপ না থাকায় স্বাভাবিক ছন্দে ময়দান থানা]

The post নিউটাউনে চিকিৎসকের রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement