shono
Advertisement
Durga Puja Carnival 2024

তারকা সমাবেশে জমজমাট পুজো কার্নিভাল, কেন অনুপস্থিত কাঞ্চন-শ্রীময়ী?

মমতার ডাকে হাজির নুসরত, সায়ন্তিকা, রচনা, সৌমিতৃষা, জুন থেকে সোহম। কিন্তু কেন গেলেন না তারকা বিধায়ক?
Published By: Sandipta BhanjaPosted: 03:16 PM Oct 16, 2024Updated: 06:26 PM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার রেড রোডে অনুষ্ঠিত হয়ে গেল বর্ণাঢ্য পুজো কার্নিভাল(Durga Puja Carnival 2024)। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে হাজির হয়েছিলেন টলিউডের বহু চেনা মুখ। তারকা রাজনীতিকরা তো বটেই এমনকী সক্রিয় রাজনীতিতে না থাকা টেলিপর্দা থেকে সিনেপর্দার তারকাদের ভিড়ও দেখা গিয়েছে রঙিন কার্নিভালে। যদিও অস্থির সময়ে এই অনুষ্ঠানকে 'দ্রোহের কার্নিভাল' বলেছেন অনেকে, তবে 'দিদি'র ডাকে সাড়া দিয়ে হাজির হয়েছিলেন একাধিক শিল্পীরা। কিন্তু এই বর্ণাঢ্য অনুষ্ঠানে বিশেষ করে নজর টানল কাঞ্চন-শ্রীময়ীর অনুপস্থিতির দিকে!

রেড রোড জুড়েস আলোর রোশনাই। থিমে সাজানো বাহারি পুজোর ট্যাবলো। উৎসুক দর্শকদের মুখের ভিড়। নাচে-গানে মঙ্গলবার জমে উঠেছিল পুজো কার্নিভাল। উপস্থিত ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়, জুন মালিয়া, সায়নী ঘোষের মতো তারকা সাংসদরা। অন্যদিকে তারকা বিধায়ক হিসেবে মুখ্যমন্ত্রীর পাশে দেখা গিয়েছে রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়রা। নীলাম্বরী সাজে নজর কাড়লেন নুসরত জাহান। অন্যদিকে শ্রীতমা, সৌমিতৃষা-সহ জনপ্রিয় অনেক তারকাই কার্নিভালে মুখ্যমন্ত্রীর সঙ্গে নাচলেন। কিন্তু তারকাবেষ্টিত পুজো কার্নিভালে কেন অনুপস্থিত কাঞ্চন-শ্রীময়ী? কৌতূহল অনেকেরই।

Advertisement

জানা গেল, ধুম জ্বরে আক্রান্ত কাঞ্চন মল্লিক। শরীর একদম ভালো নেই। বড় রকমের সংক্রমণ ঘটেছে। সেখান থেকেই জ্বর হয়েছে উত্তরপাড়ার তারকা বিধায়কের। তাই চিকিৎসকের পরামর্শমাফিক আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। সংবাদমাধ্যমের কাছে কাঞ্চন জানিয়েছেন, প্রতিবারে উপস্থিত থাকেন, কিন্তু এবার অসুস্থ থাকার জন্যই যেতে পারলেন না পুজো কার্নিভালে। স্বাভাবিকভাবেই স্বামীর দেখভালের জন্য শ্রীময়ী চট্টরাজও অনুপস্থিত। সম্প্রতি আর জি কর আবহে পুজোর বোনাস মন্তব্যের জেরে বিতর্কে জড়িয়েছিলেন কাঞ্চন মল্লিক। সেই প্রেক্ষিতেই কি তাঁর গরহাজিরা? প্রশ্ন উঠতেই ধোঁয়াশা পরিষ্কার করলেন তারকা বিধায়ক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মঙ্গলবার রেড রোডে অনুষ্ঠিত হয়ে গেল বর্ণাঢ্য পুজো কার্নিভাল।
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে হাজির হয়েছিলেন টলিউডের বহু চেনা মুখ।
  • জানা গেল, ধুম জ্বরে আক্রান্ত কাঞ্চন মল্লিক। তাই যাননি।
Advertisement