shono
Advertisement

সলমনের ছবির গানে নার্সারির ছড়ার ব্যবহার, ভাইজানের উপর বিরক্ত শিশু কল্যাণ সংগঠন

বিপাকে সলমনের নতুন ছবি 'কিসি কা ভাই কিসি কি জান'!
Posted: 06:47 PM Apr 26, 2023Updated: 08:05 PM Apr 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল: বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারছে না সলমনের ছবি কিসা কা ভাই কিসি কি জান। এখনও পর্যন্ত সলমনের এই ছবির ঝুলিতে ৮৪.৪৬ কোটি টাকা। হিসেব বলছে, এই ছবি একশো কোটির ক্লাবে ঢুকতে এই উইকএন্ড তো লাগবেই। এত কিছুর মাঝখানে সলমনের এই ছবির একটি গান ‘লেস্ট ডান্স ছোটু মোটু’ নিয়ে বিরক্ত প্রকাশ করলস দেশের একটি শিশু কল্য়াণ সংগঠন। Early Childhood Association-এর পক্ষ থেকে তাঁদের ওয়েবসাইটে এই নিয়ে এক বিবৃতিও প্রকাশ করা হয়েছে।

Advertisement

এই সংস্থার তরফ থেকে প্রকাশ করা বিবৃতিতে লেখা হয়েছে, ‘হামটি ডামটি’, ‘মেরি হ্যাড আ লিটল ল্যাম্বে’র মতো বেশ কিছু ছড়া ধীরে ধীরে বাতিল করছে নানা নার্সির স্কুল। কেননা, এগুলি থেকে কিছু শিখছে না শিশুরা। ‘লেটস ডান্স ছোট মোটু’ও এরকম এক ধরনের ছড়া, যা কিনা বলিউডের ছবিতে ব্যবহার হলে শিশুদের কানে পৌঁছতে পারে। কারণ, শিশুদের মধ্য়ে সলমনে প্রতি ভালবাসা রয়েছে। তাই এই ধরনের ছড়া গানে না ব্যবহার করাই ভাল। অন্তত, শিশুদের বেড়ে ওঠার জন্য এগুলো ব্যবহার করা উচিত নয়।

[আরও পড়ুন: ‘RRR’ দেখে মুগ্ধ, জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করতে ইচ্ছুক এই হলিউড পরিচালক]

দক্ষিণী সুপারস্টার অজিত অভিনীত তামিল ছবি ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি। সলমনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ছবিতে সলমনের পাশাপাশি অভিনয় করেছেন দক্ষিণী তারকা ভেঙ্কটেশ, পূজা হেগড়ে, ভূমিকা চাওলা, জগপতিবাবু। এছাড়াও রয়েছেন জসসি গিল, শেহনাজ গিল, রাঘব জুয়েল, সিদ্ধার্থ নিগম, পলক তিওয়ারি।

[আরও পড়ুন: ‘দেশের সমস্যা মেটাতে বড় ভূমিকা নিচ্ছে মন কি বাত’, প্রধানমন্ত্রী মোদির প্রশংসায় আমির খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement