shono
Advertisement
Haryana Bus Fire

ভয়াবহ দুর্ঘটনা হরিয়ানায়, বাসে আগুন লেগে মৃত অন্তত ৯

Published By: Suchinta Pal ChowdhuryPosted: 09:14 AM May 18, 2024Updated: 12:31 PM May 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ দুর্ঘটনা হরিয়ানার(Haryana) নুহতে। যাত্রীবাহী বাসে আগুন লেগে মৃত্যু হয়েছে অন্তত ৯ জনের। আহত ২৪। ফলে হতাহতের সংখ্যা আরও বাড়বে বলে আশঙ্কা প্রশাসনের। তবে কীভাবে বাসটিতে আগুন লেগে যায় তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  

Advertisement

জানা গিয়েছে, শুক্রবার রাত দেড়টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। সেই সময় বাসে ছিলেন ৬০ জন। তাঁদের বেশিরভাগই তীর্থযাত্রী। মৃতদের মধ্যে ৬ জন মহিলাও রয়েছেন। ইতিমধ্যেই এই ঘটনার একাধিক ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেগুলোতে দেখা গিয়েছে, একটি ফ্লাইওভারের উপর দাউদাউ করে জ্বলছে বাসটি। 

আগুন লাগার সময় সেই বাসে থাকা এক বৃদ্ধা সংবাদমাধ্যমে জানিয়েছেন, বাসটির পিছনে একটি বাইক আসছিল। ওই বাইকআরোহীরই প্রথম নজরে আসে আগুন লাগার বিষয়টি। সঙ্গে সঙ্গে তিনি ওভারটেক করে এসে বাসের চালককে খবর দেন। ওই বৃদ্ধার কথায়, "আমি বাসের সামনের সিটেই বসেছিলাম। আগুন লাগার খবর শুনেই আমি বাসের জানলা থেকে ঝাঁপ দিই। কোনওরকমে নিজের প্রাণ বাঁচাই।" পাঞ্জাবের বাসিন্দা ওই বৃদ্ধা আরও জানান, বাসে তাঁর বেশ কয়েকজন আত্মীয় ছিলেন। সকলেই সাত-আট দিনের তীর্থযাত্রা সেরে বাড়ি ফিরছিলেন। কিন্তু ফেরার পথেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

এই ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন, "বাসটিকে ওইভাবে জ্বলতে দেখে স্থানীয়রা ছুটে আসেন। জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি। পুলিশে খবর দেওয়া হলে দমকলের ৪টি ঘটনাস্থলে এসে পৌঁছয়। আগুন নিভলে দেখা যায় বাসটির আর কোনও কিছু অবশিষ্ট নেই।" তবে এখনও পর্যন্ত জানা যায়নি কীভাবে বাসটিতে আগুন লেগেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবার রাত দেড়টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। সেই সময় বাসে ছিলেন ৬০ জন। তাঁদের বেশিরভাগই তীর্থযাত্রী।
  • ইতিমধ্যেই এই ঘটনার একাধিক ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেগুলোতে দেখা গিয়েছে, একটি ফ্লাইওভারের উপর দাউদাউ করে জ্বলছে বাসটি।
  • আগুন লাগার সময় সেই বাসে থাকা এক বৃদ্ধা সংবাদমাধ্যমে জানিয়েছেন, বাসটির পিছনে একটি বাইক আসছিল। ওই বাইকআরোহীই প্রথম নজরে আসে আগুন লাগার বিষয়টি।
Advertisement