shono
Advertisement

শান্তি চেয়ে জুটল মার, ছেলের নামে অভিযোগ দায়ের মহিলার

ছটপুজোর আগে দুই ছেলের মধ্যে বিবাদ মেটাতে গিয়েছিলেন ওই মহিলা। The post শান্তি চেয়ে জুটল মার, ছেলের নামে অভিযোগ দায়ের মহিলার appeared first on Sangbad Pratidin.
Posted: 10:18 AM Nov 13, 2018Updated: 10:36 AM Nov 13, 2018

অর্ণব আইচ: ছটপুজোর আগেই ভাইদের মধ্যে গোলমাল। মা চেয়েছিলেন শান্তি। তাই সেই গোলমালে বাধা দিতে গিয়েছিলেন মা। এই ‘অপরাধে’ বাড়ির মধ্যে মাকে ধরে পেটাল তাঁর বড় ছেলে। শেষ পর্যন্ত আহত অবস্থায় বৃদ্ধাকে হাসপাতালে ভরতি করা হয়। ছেলেদের ব্যবহারে মানসিক আঘাত পেয়েছেন মা সবিতা দাস। তাই হাসপাতাল থেকে ফিরে সোজা আমহার্স্ট স্ট্রিট থানায় বড় ছেলে রবি দাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, আমহার্স্ট স্ট্রিট থানা এলাকার রাজা রামমোহন সরণিতে ছেলেদের সঙ্গেই থাকেন প্রৌঢ়া সবিতা দাস। তাঁর ছেলেরা সাফাইকর্মীর কাজ করে। প্রৌঢ়ার অভিযোগ, ছেলেরা প্রায়ই মদ্যপান করে বাড়িতে ঢোকে। কখনও টাকাপয়সা আবার কখনও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ভাইদের মধ্যে চলে গোলমাল। ছটপুজোর আগেই দুই ভাইয়ের পরিবারের মধ্যে ফের গোলমাল শুরু হয়। মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকে রবি দাস তার ভাইয়ের সঙ্গে বচসা শুরু করে। মূলত টাকার হিসাব নিয়েই পারিবারিক গোলমাল। তা থেকে ভাইয়ে ভাইয়ে মারপিট। অশান্তি এতটাই যে, পাশের ঘর থেকে মা চলে আসেন। দুই ভাইয়ের মাঝখানে দাঁড়িয়ে তাদের শান্ত হতে বলেছিলেন। ছটের আগে সংসারে কোনও অশান্তি চাননি সবিতা দাস। কিন্তু শান্ত হওয়ার বদলে বড় ভাই রবি দাস তার মাকেই আক্রমণ করে। পরিবারের অন্যদের সামনেই মাকে মারধর করতে শুরু করে সে। এমনকী, ইট দিয়ে মাকে আঘাত করতে যায়। আহত অবস্থায় মা মাটিতে পড়ে যান। মাকে তোলা দূরের কথা, বেগতিক বুঝে বাড়ি ছেড়ে পালিয়ে যায় রবি। পরিবারের অন্যরা তড়িঘড়ি আহত প্রৌঢ়াকে হাসপাতালে নিয়ে যান।

[‘সংবাদ প্রতিদিন’-এ চাকরি দেওয়ার নামে প্রতারণা, পাকড়াও ‘প্রতারক’]

আক্রান্ত সবিতাদেবীর অভিযোগ, এর আগেও অনেকবার তাঁকে মারধর করেছে ছেলে। ছেলের এই আচরণে বীতশ্রদ্ধ সবিতাদেবী এবার আর মারধর খেয়ে চুপ করে থাকেননি। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সোজা আমহার্স্ট স্ট্রিট থানায় চলে যান। ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পলাতক ছেলের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

[রথযাত্রা নিয়ে রাজ্য-বিজেপি সংঘাত তুঙ্গে, বিতর্কের জল গড়াতে পারে হাই কোর্টেও]

The post শান্তি চেয়ে জুটল মার, ছেলের নামে অভিযোগ দায়ের মহিলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement