shono
Advertisement

গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত ভূস্বর্গ, সেনার হাতে বন্দি বেশ কয়েকজন জঙ্গি

গোটা এলাকা ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। The post গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত ভূস্বর্গ, সেনার হাতে বন্দি বেশ কয়েকজন জঙ্গি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:47 PM Apr 08, 2020Updated: 03:47 PM Apr 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সেনা-জঙ্গি সংঘর্ষে উত্তপ্ত কাশ্মীরের বারমুল্লার সোপোরে। মঙ্গলবার সন্ধেয় যৌথভাবে ওই এলাকায় তল্লাশি অভিযান চালায় সেনা, সিআরপিএফ এবং জম্মু ও কাশ্মীর পুলিশ। এরপরই শুরু গুলির লড়াই। সূত্রে খবর, এই অভিযানে আটক করা হয়েছে  বেশ কয়েকজন জঙ্গিকে। গোটা এলাকাটি ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী।

Advertisement

জানা গিয়েছে, জঙ্গিরা লুকিয়ে রয়েছে গোপন সূত্রে এই খবর পেয়েই মঙ্গলবার সন্ধেয় ওই এলাকায় অভিযান চালায় যৌথ বাহিনী। টের পেতেই পালটা গুলি চালায় জঙ্গিরা। বেশ কিছুক্ষণ গুলির লড়াই চলে সেনা ও জঙ্গির মধ্যে। সেই সময়ই ৪ থেকে ৫ জন জঙ্গি সেনাদের হাতে ধরা পড়ে যায়। তাদের আটকে ফেলা হয় একটি বিল্ডিংয়ে। পুলিশ জানিয়েছে যে, সেনাবাহিনীর ২২ টি আরআর, ১৭৯ সিআরপিএফ এবং পুলিশের বিশেষ তল্লাজি গ্রুপের (এসওজি) সৈন্যরা আরামপুরার সোপোরের ওই অঞ্চলটি ঘিরে রেখেছে। অন্ধকারকে হাতিয়ার করে জঙ্গিরা যাতে পালাতে না পারে সেই কারণে সেনার তরফে ওই এলাকায় আলোর ব্যবস্থাও করা হয়েছে। তবে এখনও চলছে গুলির লড়াই।  প্রসঙ্গত,  রবিবারই জম্মু কাশ্মীরের কুপওয়ারা এলাকায় অনুপ্রবেশকারীদের সাথে গুলির লড়াইয়ে শহীদ হয়েছেন পাঁচ সেনা। প্রাণ গিয়েছে পাঁচ জঙ্গিরও। 

[আরও পড়ুন: কোয়ারেন্টাইন লক্ষ্য করে মূত্র ভরতি বোতল ছোঁড়ার অভিযোগ! এফআইআর দায়ের পুলিশের]

[আরও পড়ুন: লকডাউনের জেরে অমিল গাড়ি, হিন্দু প্রৌঢ়াকে কাঁধে তুলে শ্মশানে নিয়ে গেলেন মুসলিম যুবকরা]

The post গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত ভূস্বর্গ, সেনার হাতে বন্দি বেশ কয়েকজন জঙ্গি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement