shono
Advertisement

ভিসা জটিলতায় ইংরেজ ক্রিকেটার, ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে সমস্যায় ইংল্যান্ড

কে এই তারকা?
Posted: 08:37 PM Jan 22, 2024Updated: 09:31 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেস্ট সিরিজ খেলতে ভারতে এসে পড়েছে ইংল্যান্ড ক্রিকেট দল। কিন্তু ইংল্যান্ড দলের সঙ্গে আসতে পারেননি দলের উঠতি তারকা শোয়েব বশির। ভিসা সংক্রান্ত জটিলতায় তাঁকে থেকে যেতে হয়েছে আমিরশাহিতে। ভিসা সমস্যার জন্য ভারতের মাটিতে পা রাখতে পারেননি বশির, এই খবর জানাজানি হতেই  ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ও ভারত সরকারের সঙ্গে। ২৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত ও ইংল্যান্ডের প্রথম টেস্ট ম্যাচ। তার জন্য হায়দরাবাদে ক্যাম্প হচ্ছে টিম ইন্ডিয়ার। প্রথম টেস্ট শুরু হওয়ার আগে বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়েছে দুটো টেস্টে ভারতীয় দল পাবে না কোহলিকে।  

Advertisement

[আরও পড়ুন: বছরের সেরা টি-টোয়েন্টি দল ঘোষণা আইসিসি-র, চারজনই ভারতীয়]

বশির ইংল্যান্ডের ক্রিকেটের নতুন মুখ। হঠাৎ করেই ভারত সফরে তিনি ডাক পেয়েছেন।  প্রথম শ্রেণির ক্রিকেটে বশিরের উইকেটসংখ্যা ১০টি। বশিরের জন্ম সারে-তে হলেও তাঁর শিকড় আসলে পাকিস্তানে। ব্রিটিশ সংবাদমাধ্যমে লেখা হয়েছে, পাকিস্তানে বশিরের শিকড় বলেই কি ভিসা সমস্যায় পড়েছেন শোয়েব বশির? 
ইংল্যান্ডের কোচ ব্রেন্ডন ম্যাকালাম বলেছেন, ”এই ধরনের সমস্যার সমাধানে সময় লাগে। যা করার দরকার, তাই করেছি আমরা। আশা করি, দলের সঙ্গে যোগ দেবে বশির।” 
এদিকে পারিবারিক কারণে দেশে ফিরে গিয়েছেন হ্যারি ব্রুক। তাঁর বদলি ড্যান লরেন্সও এই মুহূর্তে আমিরশাহিতে রয়েছেন। বশিরের সঙ্গে রয়েছেন ইসিবি-র ক্রিকেটে অপারেশনের নতুন ম্যানেজিং ডিরেক্টর স্টুয়ার্ট হুপার। বশিরের ভাগ্যে কী লেখা আছে তার উত্তর দেবে সময়। 

[আরও পড়ুন: আমন্ত্রণ পেয়েও অযোধ্যায় যাননি রোহিত শর্মা, কোথায় গেলেন ভারত অধিনায়ক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement