shono
Advertisement

সত্যজিতের বায়োপিকে আমির খান? নতুন ছবিতে নেটপাড়ায় জল্পনা তুঙ্গে

এক ছবিতেই জল্পনা উসকে দিলেন 'মিস্টার পারফেকশনিস্ট'।
Posted: 07:17 PM Dec 30, 2023Updated: 07:51 PM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরশেষে আমির খানের (Aamir Khan) একটি ছবি! ব্যস, ওমনি নেটপাড়ায় শোরগোল! পরনে কালো মোটা ফ্রেমের চশমা। মুখে পাইপ। চেহারা ছাপিয়ে ধুম্ররাশি ছুটছে নিজস্ব গতিতে। ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর এমন অবতার বাঙালিদের কাছে খুব একটা অচেনা ঠেকার কথা নয়! বাঙালি তো বটেই আপামর দেশের সিনেপ্রেমীদের কাছেও এই লুক অতি পরিচিত। আর সেটা যার জন্য, তিনি সত্যজিৎ রায়।

Advertisement

সম্প্রতি আমির খানকে নিয়ে এক নতুন ফটোশুট করেছেন অবিনাশ গোয়ারিকার। সেই ফটো সিরিজ থেকেই শনিবার একটি ছবি শেয়ার করেছিলেন। ব্যস, অভিনেতার নতুন ফটোশুট দেখে দর্শক-অনুরাগীরা দুয়ে দুয়ে চার করতে দেরি করেননি। কমেন্ট বক্সেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “আমির কি সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন?” সেই প্রশ্নের উত্তর অধরা থাকলেও নেটপাড়া কিন্তু মিস্টার পারফেকশনিস্ট-এর নতুন অবতারে দারুণ মজেছেন।

সেই ফটোগ্রাফারও ক্যাপশনে কৌতূহল জিইয়ে রাখলেন। আমিরের ছবি শেয়ার করে অবিনাশ লিখেছেন, “প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শুটিং। একটা দারুণ জিনিস আসতে চলেছে।” তবে বলাই বাহুল্য, এই ছবি শুধুমাত্রই ফটোশুটের অংশ। প্রসঙ্গত, অভিনেতা নাকি এখন রোজ ১ ঘণ্টা করে ক্লাসিক্যাল গান রেওয়াজ করছেন। শুধু তাই নয়, স্বনামধন্য ক্ল্যাসিকাল গায়কের কাছ থেকে তালিমও নিচ্ছেন নিয়ম করে। সম্ভবত শখের জন্যই ক্লাসিক্যাল গানের প্রশিক্ষণ নিচ্ছেন। আসলে আমির খান বরাবরই নতুন কিছু শিখতে ভালোবাসেন। এর আগে মন দিয়ে মারাঠি শিখেছিলেন শুধুমাত্র মুম্বইয়ের পাপারাজ্জিদের সঙ্গে কথা বলার জন্য।

[আরও পড়ুন: রোজ ১ ঘণ্টা করে ক্লাসিক্যাল গানে গলা সাধছেন আমির খান! এবার গায়কের চরিত্রে?]

প্রসঙ্গত, তেইশ সাল খুব একটা ভালো যায়নি আমির খানের। ২০২২ সালে তাঁর বহু প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ মুখ থুবড়ে পড়তেই কেমন যেন অন্তরালে চলে গিয়েছেন অভিনেতা! লাইম লাইট থেকে দূরে থাকাই এখন তাঁর পছন্দের। এমনকী মেয়ে ইরা খানের প্রাক বিবাহ অনুষ্ঠানেও আমিরকে খুব একটা দেখা যাচ্ছে না। মুম্বই ছেড়ে চেন্নাইয়ে মায়ের কাছে গিয়ে থাকতে শুরু করেছেন। আমির এখন আদ্যোপান্ত ‘ফ্যামিলি ম্যান’। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। আর তার মাঝেই ডুবে রয়েছেন ক্ল্যাসিক্যাল গানে। আর এবার ‘রে স্টাইলে’ ফটোশুট করে নেটপাড়ায় শোরগোল ফেলে দিলেন।

[আরও পড়ুন: ‘মা, আমি কি VIP?’, তৈমুরের অবুঝ প্রশ্নের উত্তরে কী বললেন করিনা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement