shono
Advertisement

পুজোয় আসছে নন্দিতা-শিবপ্রসাদের নতুন ছবি, জুটি বাঁধছেন আবির-মিমি

শিগগিরি শুরু হবে ছবির শুটিং।
Posted: 07:33 PM Mar 02, 2023Updated: 05:05 PM Mar 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁদের ছবি মানেই বাংলা সিনেমার দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। এবার তাঁদের নতুন ছবিতে জুটি বাঁধছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। দুই তারকা নিজেই একটি ভিডিও বার্তায় সেই সুখবর দিলেন অনুরাগীদের। জানিয়ে দিলেন, এবার পুজোয় মুক্তি পাবে ছবিটি। খুব শিগগিরি শুরু হবে শুটিং।

Advertisement

ছবির নাম কিংবা বিষয়বস্তু কিছুই জানাননি তাঁরা। তবে ভিডিওয় মিমির দাবি, বিশ্বমানের কিছু একটা আসতে চলেছে দর্শকদের জন্য। শিবপ্রসাদ (Shiboprosad Mukherjee) ও নন্দিতার (Nandita Roy) উইন্ডোজ যে ধারাবাহিক ভাবে ভাল ছবি উপহার দেয় সেকথা মনে করিয়ে আবির জানাচ্ছেন, সকলেরই যেন ভাল লাগে এমন ছবিই বানাবেন তাঁরা। স্বাভাবিক ভাবেই তাঁদের এমন ঘোষণার পর জল্পনা অনুরাগীদের মধ্যে। জানা গিয়েছে, ১৫ মার্চ থেকে শুটিং শুরু হবে। কলকাতা নয়, শহরতলিতেই নাকি ছবির সিংহভাগ দৃশ্য তোলা হবে।

[আরও পড়ুন: ঢাকা বিশ্ববিদ্যালয়ে তৈরি হল হিরো আলমের মূর্তি, কী প্রতিক্রিয়া অভিনেতার?]

পুজোর সময় প্রতি বছরই বেশ কয়েকটি বাংলা ছবি মুক্তি পায়। নামী পরিচালকদের মধ্যে একটা চাপা লড়াইয়ের আবহই যেন তৈরি হয়ে যায় উৎসবের মরশুমে। কিন্তু উইন্ডোজের কোনও ছবিই এই সময় মুক্তি পায়নি। সাধারণত গরমের ছুটিতেই ছবি উপহার দেন নন্দিতা-শিবপ্রসাদ। এবার তাঁরাও বেছে নিলেন পুজোর সময়কেই। নিঃসন্দেহে, যা পুজোয় বাংলা ছবির প্রতিযোগিতায় নতুন মাত্রা এনে দেবে বলেই মত ছবিপ্রেমীদের। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে ভিক্টর বন্দ্যোপাধ্য়ায় ও অনসূয়া মজুমদারকে দেখা যাবে।

[আরও পড়ুন: ‘বেরিয়ে যান’, বার অ্যাসোসিয়েশনের সভাপতির চিৎকার শুনে কড়া ধমক প্রধান বিচারপতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement