shono
Advertisement

জাতীয় পুরস্কার পাকা! ‘পালান’-এর ট্রেলার দেখে মত নেটিজেনদের, উত্তর দিলেন পাওলি

একান্ত সাক্ষাৎকারে মৃণাল সেনের স্মৃতিচারণাও করলেন অভিনেত্রী।
Posted: 05:34 PM Sep 19, 2023Updated: 06:00 PM Sep 19, 2023

সুপর্ণা মজুমদার: জাতীয় পুরস্কার পাকা! ‘পালান’-এর (Palan) ট্রেলার দেখে মত নেটিজেনদের।  ছবির অন্যতম চরিত্র হিসেবে পাওলি দাম (Paoli Dam) এ বিষয়ে কী মনে করছেন? প্রশ্নটা শুনেই হাসলেন অভিনেত্রী। তারপরই বললেন, “তার মানে মানুষের ভাল লাগছে। তাঁরা এক্সপেক্টও করছে। এই কারণেই হয়তো মন্তব্যটি করছে। আমার মনে হয় এই মন্তব্য আমাদের কাছে জাতীয় পুরস্কারের সমান।”

Advertisement

ছবি – শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

পুরনো বাড়ি। খসে পড়া দেওয়াল। চাপ চাপ রক্ত। আর চাপা কষ্টের জ্বালা নিয়ে বেঁচে থাকা কিছু মানুষ। আর তাঁদের জীবনের গল্প। ‘পালান’-এর ট্রেলারে এভাবেই যেন সম্পর্কের জটিল সমীকরণ তুলে ধরলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। জন্মশতবর্ষে মৃণাল সেনকে শ্রদ্ধা জানিয়েই নতুন এই ছবি তৈরি করেছেন তিনি। তাতেই অঞ্জন, মমতা, শ্রীলা, পুপাইয়ের মতো পুরনো চরিত্রের পাশাপাশি রয়েছে পাওলি। পাওলি সেনের চরিত্রেই অভিনয় করেছেন পাওলি দাম।

[আরও পড়ুন: ভাইয়ের ডিভোর্স নিয়ে পরিবারে অশান্তি তুঙ্গে, পরিণীতির বিয়েতে আসছেন না জামাইবাবু নিক! ]

একান্ত সাক্ষাৎকারে যখন মৃণাল সেনের প্রসঙ্গ আসে। পাওলি জানান, ‘কালবেলা’র পরই তাঁকে ফোন করেছিলেন কিংবদন্তি পরিচালক। কাজ করার ইচ্ছেও প্রকাশ করেছিলেন। প্রথমে মৃণাল সেনের ফোনটি পেয়েই পাওলি ভেবেছিলেন প্র্যাঙ্ক কল। কিন্তু পরে প্রবাদপ্রতিম পরিচালকের কাছ থেকে প্রশংসা পেয়ে খুশিতে ভরে উঠেছিল অভিনেত্রীর মন।

বাংলা সিনেমার হল পাওয়া নিয়েও মন্তব্য করেন পাওলি। অভিনেত্রী জানান, তিনি বরাবর বাংলা সিনেমাকে প্রাইম টাইম শো দেওয়ার পক্ষে কথা বলে আসছেন। ‘পালান’-এর মতো ভাল বাংলা সিনেমা দর্শক হলে এসে দেখুন, এমনটাই জানালেন নায়িকা।

[আরও পড়ুন: ‘উড়ছে, ছুটছে, মারছে’, ‘রক্তবীজ’-এ দুর্ধর্ষ আইপিএস অফিসার হয়ে চমক আবিরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement