shono
Advertisement

OMG! ২৬০ কোটি টাকার বিমানের মালিক অক্ষয় কুমার! কী জানালেন অভিনেতা?

নিজের এক একটি সিনেমার জন্য বিপুল পারিশ্রমিক নিয়ে থাকেন বলিউড সুপারস্টার।
Posted: 01:32 PM Oct 16, 2022Updated: 01:32 PM Oct 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বলিউডের খিলাড়ি কুমার। নিজের এক একটি সিনেমার জন্য বিপুল পারিশ্রমিক নিয়ে থাকেন। হ্যাঁ, কথা হচ্ছে অক্ষয় কুমারের। সেই অভিনেতা নাকি আস্ত একটি বিমানেরও মালিক! যার মূল্য ২৬০ কোটি টাকা! সম্প্রতি ছড়িয়ে পড়েছে এমনই খবর। যা কানে যেতে এবার মুখ খুললেন খোদ বলিউড তারকা।

Advertisement

সেলিব্রিটিদের নানা ধরনের শখ থাকে। এই যেমন ধরুন, কারও রয়েছে পেন্ট হাউস তো কেউ বিদেশে কিনে রেখেছেন বিলাসবহুল বাংলো। তেমনই অক্ষয় কুমারের সম্পত্তি নিয়ে সম্প্রতি একটি খবর প্রকাশ্যে আসে। সেখানেই দাবি করা হয়, ২৬০ কোটি টাকার একটি বিমান রয়েছে বলিউড সুপারস্টারের। সেই খবরের স্ক্রিনশট শেয়ার করে এবার সত্যিটা জানালেন অক্ষয় (Akshay Kumar)। ছোটবেলার একটি ছড়া শেয়ার করে তিনি লিখেছেন, “লায়ার, লায়ার… প্যান্টস অন ফায়ার। ছোটবেলায় এই ছড়া শুনেছেন? সত্যিই, কিছু মানুষ এখনও বড় হয়নি। তাদের তো এভাবে ছেড়ে দেওয়া যায় না। আমার বিষয়ে ভিত্তিহীন খবর লিখে দিলেই তো চলবে না।”

[আরও পড়ুন: ফের টাকার পাহাড়ের হদিশ, শিবপুরে গাড়ির ভিতর নগদ ২ কোটি ও সোনা-হিরের গয়না]

অর্থাৎ পরিষ্কার ভাবে তিনি জানিয়ে দিয়েছেন, এই খবরের কোনও ভিত্তি নেই। তিনি নিজে সোশ্যাল মিডিয়ায় তা জানাতেই অনুরাগীরা পাশে দাঁড়িয়েছেন। এক ভক্ত লিখেছেন, “আরে স্যর, আপনার এই রকম আগ্রাসী মুড দেখে দারুণ লাগল।” অন্য় এক নেটিজেন আবার লিখেছেন, “আক্কি স্যর আজ পুরো রাউডি মেজাজে রয়েছেন।”

চলতি বছর দিওয়ালিতেই মুক্তি পাবে ‘রাম সেতু’। সেই সিনেমার প্রোমোশনেই আপাতত ব্য়স্ত অক্ষয়। এর আগে বচ্চন পাণ্ডে, সম্রাট পৃথ্বিরাজ, রক্ষা বন্ধন-এর মতো ছবিগুলি বক্স অফিসে ব্যর্থ হয়েছে। এমনকী OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘কাটপুতলি’ ছবিটিও দর্শকদের মন জয় করতে পারেনি। তাই ‘রাম সেতু’র হাত ধরেই ঘুরে দাঁড়াতে চান অক্ষয় কুমার।

[আরও পড়ুন: দু-তিনদিনের মধ্যেই বর্ষা বিদায়, তবু কালীপুজোয় বিঘ্ন ঘটাতে পারে বৃষ্টি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement