shono
Advertisement

কিলার লুক! নতুন ছবিতে চমকে দিলেন টোটা, মনে করালেন ‘বিবেকে’র কথা

দেখেছেন অভিনতার এই ছবি?
Posted: 01:48 PM Aug 27, 2023Updated: 02:04 PM Aug 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের সঙ্গে সঙ্গে যেন আরও হ্যান্ডসাম হয়ে উঠছেন টোটা রায়চৌধুরী (Tota Roy Choudhury)। এখন আবার নায়কের দাড়িতে সল্ট অ্যান্ড পেপার লুক। তাতেই অনুরাগীদের মন জয় করেছেন অভিনেতা। সেই লুকেই নতুন ফটোশুট টোটার। ছবি শেয়ার করে ‘বিবেকে’র কথা স্মরণ করালেন টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক।

Advertisement

“প্রতিবিম্বের সর্বদাই সজাগ দৃষ্টি। প্রকারান্তরে তাহাই বিবেক…”, ক্যাপশনে একথা লিখেই ছবিটি পোস্ট করেছেন টোটা। অভিনেতার এই পোশাক আর স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন অভিষেক রায়। হেয়ার ও মেকআপ সামলেছেন প্রসেনজিৎ। ক্লাব ‘ভারদে ভিস্তা’য় ছবিটি তুলেছেন দেবর্ষি সরকার। সেই লোকেশন ম্যানেজ করেছেন সুপ্রীতা সিং।  এর পাশাপাশি টোটার সঙ্গে ছিলেন তাঁর ম্যানেজার সৃষ্টি জৈন। 

[আরও পড়ুন: তিন দশকের তিক্ততায় ইতি, সানির ‘গদর ২’ পাঁচশো কোটি পেরতেই উচ্ছ্বসিত শাহরুখ!]

নিজের মতো করে সাফল্যের পথে এগোচ্ছেন টোটা। ফেলুদা হিসেবে যেমন দর্শকদের মন জিতে নিয়েছেন, তেমনই বলিউডে নিজের আলাদা অস্তিত্ব গড়ে তুলেছেন। করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে আলিয়া ভাটের বাবার চরিত্রে অভিনয় করে তুমুল প্রশংসা পেয়েছেন বাংলার তারকা।

ছবিতে রণবীর সিং ও টোটার যে নাচের দৃশ্যটি রয়েছে তা দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এখনও সোশ্যাল মিডিয়ায় সুপারহিট ‘ডোলা রে’ গানে দু’জনের পারফরম্যান্স। শুধু বাংলা নয়, সারা ভারতে এই নাচ ও নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন টোটা। এরপর স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে ‘নিখোঁজ’-এ দেখা যায় অভিনেতাকে। সেখানেও এই লুকেই ছিলেন তিনি।

[আরও পড়ুন: এক ভিডিওতেই ৩৫ বছরের বলিউড সফর, নস্ট্যালজিয়ার স্রোতে গা ভাসালেন সলমন খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement