shono
Advertisement

‘ED ডাকবে না’! কোটি কোটি টাকার ফ্ল্যাট কেলেঙ্কারিতে নুসরতের পাশে স্বামী যশ

সাংসদ-নায়িকা স্ত্রীয়ের ফ্ল্যাট কেলেঙ্কারি অভিযোগ নিয়ে মুখ খুললেন অভিনেতা।
Posted: 10:41 AM Aug 05, 2023Updated: 01:46 PM Aug 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানের ফ্ল্যাট কেলেঙ্কারি নিয়ে রাজ্য রাজনীতিতে চাপানউতোর। কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগে এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে সাংসদ-অভিনেত্রী। শুভেন্দু অধিকারী থেকে শঙ্কুদেব পাণ্ডা, বিরোধী শিবিরের অনেকেই তাঁরা বিরুদ্ধে বিষোদগার করেছেন! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই জানিয়েছেন, ‘প্রমাণের আগেই নুসরত জাহানকে দোষী সাব্যস্ত করা হচ্ছে।’ এবার স্ত্রীয়ের ফ্ল্যাট কেলেঙ্কারি অভিযোগ নিয়ে মুখ খুললেন স্বামী যশ দাশগুপ্ত।

Advertisement

প্রসঙ্গত, টলিপাড়ার তারকাদম্পতি বর্তমানে মেন্টাল ছবির শুটিংয়ে ব্যস্ত। তার মাঝেই ফ্ল্যাট দুর্নীতিতে নাম জড়ায় নুসরতের। সম্প্রতি এক সাংবাদিক বৈঠক করে ফ্ল্যাট কেলেঙ্কারি নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেন নুসরত জাহান। অভিযোগ উড়িয়ে দিয়ে তিনি সাফ জানান, “ঋণের টাকায় ফ্ল্যাট কেনা”। যদিও যে সংস্থা থেকে লোন নেওয়ার দাবি করেছিলেন সাংসদ-নায়িকা, সেখানকার ডিরেক্টরের গলায় উলটো সুর! বলছেন, “কোনও ধার দিইনি।” দুই তরফে দুরকম মন্তব্য শুনে বিভিন্নমহলে নুসরত জাহানের ফ্ল্যাট দুর্নীতি নিয়ে যখন জল্পনা তুঙ্গে, ঠিক সেইসময়েই মুখ খুললেন স্বামী যশ দাশগুপ্ত।

[আরও পড়ুন: কেন কাঁদতে কাঁদতে শুটিং ছেড়েছিলেন? ঘটনার উলটো দিক নিয়ে এবার ‘বিস্ফোরক’ তৃণা সাহা]

ঠিক কী বললেন অভিনেতা? সংবাদমাধ্যমের কাছে যশের মন্তব্য, “কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।” এদিকে বিরোধী দলের নেতা শঙ্কুদেব পাণ্ডা ইতিমধ্যেই কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ নিয়ে ইডির দ্বারস্থ হয়েছিলেন। সেই প্রেক্ষিতে প্রশ্ন উঠতেই পারে, ইডি তলব করলে নুসরত যাবেন কিনা! এপ্রসঙ্গে সাংসদ-অভিনেত্রীর দাবি, ED তাঁকে ডাকবে না।

প্রসঙ্গত, সাংবাদিক বৈঠকে মিডিয়া ট্রায়ালের অভিযোগ তুলেছিলেন নুসরত। বলেছিলেন, বেশকিছু মিডিয়াতে নাকি দেখানো হয়েছে মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড সংস্থাটি তাঁর মালিকানাধীন। তৃণমূল সাংসদের দাবি, “২০১৭ সালের জুলাই মাসে আমি সেই সংস্থা ছেড়ে দিয়েছি।” এবার সহকর্মী নুসরতকে নিয়ে তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষও মুখ খুললেন। তাঁর মন্তব্য, “আমি নিজের ব্যক্তিগত জায়গা থেকেই বুঝেছি মিডিয়া ট্রায়াল খুব বড় ব্যাপার। আদালতের তরফে কিছু জানানোর আগেই মিডিয়াতে লেখা হচ্ছে। অভিযোগ প্রমাণের আগেই দোষী বলা হচ্ছে। সেটা ঠিক নয়। নুসরতের সঙ্গে আমার কথা হয়নি ঠিকই, তবে ভিউজ বা টিআরপি বাড়ানোর জন্য অন্য কারও ক্ষতি হচ্ছে সেটাও ভাবা উচিত।”

[আরও পড়ুন: ‘খেলা হবে’ এবার ‘আবার প্রলয়’-এ! বাংলা জুড়ে আগুন লাগাতে হাজির মেনকা, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement