shono
Advertisement

প্রযোজকের সঙ্গে ঝামেলায় ইতি, বিবৃতিতে জানিয়ে দিলেন অপূর্ব

প্রযোজক সংস্থার পক্ষ থেকেও বিবৃতি প্রকাশ করা হয়েছে।
Posted: 03:25 PM Mar 18, 2024Updated: 03:25 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিরুদ্ধে টাকা আত্মসাৎ, চুক্তিভঙ্গর অভিযোগ এনেছিল ওপার বাংলার প্রযোজনা সংস্থা আলফা আই স্টুডিওস লিমিটেড। এই সংস্থার অভিযোগ ছিল, অপূর্ব ২৪ টি নাটকে অভিনয় করার জন্য ৫০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়ে, মাত্র ৯টি নাটকে কাজ করেছেন। এবং এই ৯ টি নাটকে কাজ করে ৩৩ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে সংস্থার সঙ্গে অপূর্ব যাবতীয় যোগাযোগ বন্ধ করেছেন বলেও অভিযোগ তুলেছিলেন এই সংস্থা। এমনকী, টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপাব) এবং অভিনয় শিল্পী সংঘের কাছে বিচার চেয়ে লিখিত অভিযোগ জমা দেওয়া হয়েছিল আলফা আইয়ের তরফ থেকেও। তবে নতুন খবর অনুযায়ী, অপূর্বর সঙ্গে ব্যক্তিগত বৈঠকের পরে এই সংঘাতের ইতি হয়েছে। সংস্থা ও অভিনেতা দুপক্ষই এই নিয়ে বিবৃতি প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: প্রাক্তন কিরণকে পাশে নিয়েই জন্মদিন পালন আমির খানের, খাওয়ালেন কেকও, দেখুন ভিডিও]

শনিবার রাতে টেলিপাব ও ‘অভিনয় শিল্পী সংঘ’-এর তরফে একটি যৌথ বিবৃতি দিয়ে দাবি করা হয়েছে যে সম্পূর্ণ বিষয়টি চুক্তি সম্পর্কিত জটিলতা থেকেই উঠে এসেছে। এর সঙ্গে অপূর্বের অর্থ আত্মসাৎ করার বিষয়টি গুজব। ওই বিবৃতিতে জানানো হয়েছে, প্রযোজক ও অভিনেতা- দু’পক্ষই চুক্তি অনুযায়ী কাজ করেননি।

সংঘাত মিটতেই বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে অপূর্ব জানিয়েছেন, ”দীর্ঘ দিন ধরেই এই ইন্ডাস্ট্রিতে কাজ করছি। একটা ভালো ইমেজ নিয়েই আমি এখানে কাজ করে যাচ্ছি অবিরাম। আমি অন্যায় করব, এমন তো নয়। আমাদের দুই পক্ষেরই ভুল-বোঝাবুঝি হয়েছিল, তা ছাড়া আর কিছুই না। এই সমস্যা যে শীঘ্রই মিটে গিয়েছে, সেটা ইতিবাচক।”

[আরও পড়ুন: ‘৪৫ মাস পার, মোদিজি এবার CBI-কে বলুন…’, লোকসভার আগে সুশান্ত ইস্যু তুললেন দিদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement