shono
Advertisement

মুসলিমকে বিয়ে করলেন না কেন? নেটিজেনের প্রশ্নে তুখোড় জবাব নুসরত জাহানের

নুসরতের উত্তর শুনে মুখে কুলুপ নেটিজেনদের।
Posted: 09:38 AM Sep 13, 2022Updated: 03:52 PM Sep 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন পিছুই ছাড়ে না নুসরত জাহানের। অভিনেত্রী যা কিছুই করেন না কেন, তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় শোরগোল। এই যেমন গত রবিবার ইনস্টাগ্রামে নেটিজেনদের সঙ্গে প্রশ্ন-উত্তরের খেলায় মেতে উঠেছিলেন নুসরত। খেলা চলছিল ভালই। কিন্তু হঠাৎই এক নেটিজেনের প্রশ্নে রীতিমতো ক্ষেপে গেলেন নুসরত (Nusrat Jahan)। তবে এড়িয়ে গেলেন না। বরং নেটিজেনকে দিলেন উচিত জবাব।

Advertisement

ইনস্টাগ্রামে জনৈক নেটিজেন হঠাৎ করেই নুসরতকে প্রশ্ন করে বসেন, আপনি কেন মুসলিমকে বিয়ে করেননি? ব্যস, এরকম প্রশ্ন শুনে নিজেকে ঠিক করে রাখতে পারলেন না নুসরত। অভিনেত্রীর স্পষ্ট উত্তর, ‘তুমি কোন গ্রহের প্রাণী? কোন জগতে বাস করো, তুমি কি মানুষ?’।

গত বছরের আগস্ট মাসে ছেলের জন্ম দিয়েছেন। এর কিছু সময় পরই কাজে ফেরেন নুসরত। অল্প সময়ে বাড়তি ওজনও ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে ওঠেন। তাঁর সেই রূপের ছটাই যেন থাইল্যান্ডের সৈকতে দেখা যাচ্ছে। তাতে অনেকেই মুগ্ধ হয়েছেন। অভিনেত্রীকে মোহময়ী আখ্যা দেওয়া হয়েছে। তবে এর মধ্যেও কটাক্ষের পালা অব্যাহত রয়েছে। একজন লেখেন, “আমাদের বসিরহাটের রাস্তায় জল জমে আছে। ৪-৫ বস্তা বালি নিয়ে আসবেন।” আরেকজন আবার বিদ্রূপের ছলে লিখেছেন, “এই না হলে সাংসদ। আপনাকে নিয়ে গর্ব হয় ম্যাডাম।”

[আরও পড়ুন: রাস্তায় বেরিয়ে সাইকেল খারাপ ফারহান আখতারের, সাহায্যে এগিয়ে এলেন অটোচালক, আপ্লুত অভিনেতা ]

অবশ্য, নুসরতের এই ছবি টলিউডের তারকাদের বেশ লেগেছে। বিশেষ করে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তীর। দু’জনেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী-সাংসদকে। গত কয়েকদিন ধরেই থাইল্যান্ড ঘোরার ছবি শেয়ার করছেন নুসরত। এই সফরে তাঁর সঙ্গে রয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। শার্টলেস হয়ে বালিতে শুয়ে থাকার ছবি আপলোড করেছেন তিনিও। ছবির ক্যাপশনে যেন নুসরতের উদ্দেশেই অভিনেতা লিখতে চেয়েছেন, “তোমার নজর কাড়ার জন্য।”

থাইল্যান্ডে ম্যাচিং পোশাক পরে ঘুরতে দেখা গিয়েছে যশ ও নুসরতকে। কখনও বাঘের সঙ্গে বন্ধুত্ব পাতিয়েছেন, কখনও চিতার পিঠে হাত দিয়ে ছবি তুলেছেন। হাতির পিঠে চেপেও ঘুরে বেড়িয়েছেন দু’জন।

[আরও পড়ুন: অত্যাধিক যৌনতাই ইয়ং থাকার রহস্য! ‘কফি উইথ করণে’ এসে বোমা ফাটালেন অনিল কাপুর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement