shono
Advertisement

‘শুধু ইংরেজিটা শেখো, তোমায় বিয়ে করব’, শামিকে ‘স্বামী’ হওয়ার প্রস্তাব অভিনেত্রী পায়েলের

পেসারকে বিয়ের প্রস্তাব বাঙালি অভিনেত্রীর।
Posted: 11:21 AM Nov 09, 2023Updated: 12:23 PM Nov 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বিশ্বকাপের মরশুমে বাইশ গজের ময়দানে আগুন ঝরাচ্ছেন ভারতীয় পেসার মহম্মদ শামি। মাত্র ৪টি ম্যাচ খেলেই ভারতীয় ক্রিকেট টিমের সেরা উইকেটপ্রাপকের খেতাব জিতে নিয়েছেন তিনি। আর চারদিকে যখন শামির জয়জয়কার ঠিক সেই আবহেই বিয়ের প্রস্তাব পেলেন ভারতীয় পেসার। শামিকে ‘স্বামী’ হওয়ার প্রস্তাব দিলেন বাঙালি অভিনেত্রী।

Advertisement

কে তিনি? প্রকাশ্যেই মহম্মদ শামিকে (Mohammed Shami) বিয়ের প্রস্তাব দিয়েছেন অভিনেত্রী পায়েল ঘোষ (Payal Ghosh)। তিনি অবশ্য রাজনীতিকও বটে। শুধু তাই নয়, অতীতে একবার বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘মি টু’ অভিযোগও এনেছিলেন এই বাঙালি অভিনেত্রী। সেই নায়িকারই এবার মন মজেছে শামিতে।

কোনওরকম রাখঢাক না করেই এক্স হ্যান্ডেলে সরাসরি মহম্মদ শামিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন পায়েল ঘোষ। তবে শর্ত শুধু একটাই! পায়েলের মন্তব্য, “শামি তুমি শুধু ইংরেজিটা শিখে নাও, আমি তোমাকে বিয়ে করার জন্য তৈরি।” অভিনেত্রীর এমন টুইটের পরই নেটাপাড়ায় রসিক মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে। যদিও পায়েলের টুইটের পরিবর্তে কোনওরকম প্রত্যুত্তর করেননি শামি। সোশাল মিডিয়ায় খুব একটা সক্রিয়ও নন তিনি। তবে টিম জিতলে কিংবা নিজের কোনও সাফল্যে নেটপাড়ায় তাঁর অস্তিত্ব টের পাওয়া যায়।

[আরও পড়ুন: দিওয়ালির শুভেচ্ছা জানাতেই ধমক রণবীরের! ‘মেয়ে কী শিখবে?’, ‘বেশরম’ অভিনেতাকে প্রশ্ন নেটপাড়ার]

প্রসঙ্গত, দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটা ছবি করে ফেলেছেন এই বঙ্গকন্যা। পায়েল ঘোষের ছবির তালিকায় ‘মিস্টার রাস্কেলস’, ‘উসারাভেল্লি’, ‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’র মতো একাধিক নাম রয়েছে। এদিকে, স্ত্রী হাসিন জাহানের সঙ্গে এখনও বিচ্ছেদ মামলা চলছে শামির। কম কাদা ছোড়াছুঁড়ি হয়নি দুজনের মধ্যে। এক কন্যাসন্তানও রয়েছে তাঁদের। এরমাঝেই আবার হাসিন জাহান অভিনেত্রী হিসেবে ডেবিউ করে ফেলেছেন। এবার প্রশ্ন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষের প্রস্তাবে কি সাড়া দেবেন মহম্মদ শামি?

[আরও পড়ুন: ‘টাইগার ৩’র গর্জনে ভয় পেতে নারাজ! বাংলার কোন কোন প্রেক্ষাগৃহে চলবে না সলমন-রাজ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement