shono
Advertisement

নুসরতের পর রূপলেখাকে ইডির তলব, মুখ খুললেন টলি অভিনেত্রী

কী বললেন রূপলেখা?
Posted: 03:06 PM Sep 06, 2023Updated: 03:39 PM Sep 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্ল্যাট দুর্নীতিতে আগেই ডাক পড়েছিল টলি অভিনেত্রী নুসরত জাহানের। আর এবার ইডি তলব করল টলিপাড়ার আরেক অভিনেত্রী রূপলেখা মিত্রকে। ইডি সূত্রে খবর, যে সংস্থার মাথায় ছিলেন রাকেশ সিংহ এবং নুসরত, ওই সংস্থার ডিরেক্টর পদে ছিলেন রূপলেখাও।

Advertisement

ইডির তলব নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে সংবাদমাধ্যমকে রূপলেখা জানিয়েছেন, ”সংস্থায় কে কে ছিলেন আমার ঠিক জানা ছিল না। এমনকী, ঠিক কী কী কাজ হত এই সংস্থার তা পরিষ্কার ধারণা ছিল না।” সঙ্গে অভিনেত্রী জানান, নুসরতের সঙ্গে কখনই দেখা হয়নি তাঁর।

অভিনেত্রী আরও বলেন, “২০১৭ সালে ইস্তফা দিয়ে ওই সংস্থা থেকে বেরিয়ে এসেছি। আমাকে ছ’বছর আগের নথি দেখাতে বলা হলে একটু সময় তো দিতে হবে।” জানা গিয়েছে আগামী ১৩ সেপ্টেম্বর ইডির দফতরে হাজিরা দেওয়ার কথা রূপলেখার।

জানা গিয়েছে, আগামী সপ্তাহে ইডি’র সিজিও কমপ্লেক্সে তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। টলিউডের পরিচিত মুখ রূপলেখা। শিবপ্রসাদ-নন্দিতা জুটির পরিচালিত ‘ইচ্ছে’ ছবিতে অভিনয় করেছিলেন। রাকেশ সিংয়ের প্রযোজনায় ‘কলি’ ছবির নায়িকা ছিলেন রূপলেখা। জানা গিয়েছে, ‘সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’-এর তিন ডিরেক্টর ছিলেন রাকেশ সিং, নুসরত জাহান এবং রূপলেখা মিত্র। এই কোম্পানির মাথায় ছিলেন রাকেশ সিং। রাকেশ সিং এবং নুসরতের পর এবার তৃতীয় ডিরেক্টর রূপলেখাকে তলব করে ইডি। রাজারহাটে ফ্ল্যাট বিক্রির নামে কোটি কোটি টাকা নয়-ছয়ের ঘটনায় রূপলেখার কী ভূমিকা ছিল? তিনি কোনওভাবে লাভবান হয়েছিলেন কি না, সেই সংক্রান্ত প্রশ্ন করা হতে পারে তাঁকে বলে খবর।

[আরও পড়ুন: ‘ওঁ’ ধ্বনিতে প্রকাশিত ‘দশম অবতার’-এর ফার্স্টলুক, কোলাজে প্রসেনজিৎ-যিশু-জয়া-অনির্বাণ]

আর্থিক প্রতারণার অভিযোগে মঙ্গলবার ইডি তলবের মুখে পড়েন তৃণমূলের তারকা সাংসদ নুসরত (Nusrat Jahan)। আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে তলব করে তাঁকে নোটিস পাঠায় ইডি। ওই সংস্থার ডিরেক্টর থাকাকালীন ২০ কোটি টাকা বেআইনি লেনদেনের সঙ্গে জড়িত বলে গড়িয়াহাট থানায় এইআইআর (FIR) দায়ের হয়েছিল নুসরতের বিরুদ্ধে। সেই মামলার তদন্তে নুসরতকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে মনে করছেন ইডি (ED) আধিকারিকরা। তাই তলব করা হয়েছে বলে সূত্রের খবর। একই কারণে রাকেশ সিং ও রূপলেখাকেও তলব করা হল।

উল্লেখ্য, মাসখানেক আগে বিজেপি (BJP) নেতা শঙ্কুদেব পণ্ডা কয়েকজনকে নিয়ে ইডি দপ্তরে পৌঁছে গিয়েছিলেন। অভিযোগ, তৃণমূলের তারকা সাংসদ ((TMC MP) নুসরত জাহান সেভেন্থ সেন্স ইনফ্রাস্টাচারের ডিরেক্টর পদে থাকাকালীন ফ্ল্যাট দেওয়ার নাম করে প্রায় ২০ কোটি টাকার প্রতারণা করেছেন। এখন সেই টাকা ফেরত চান তাঁরা। ইডি যেন বিষয়টির তদন্তে নামে। যদিও নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন নুসরত।

[আরও পড়ুন: নুসরতকে ইডির তলব, প্রিয় ‘বোনুয়া’র বিপদের দিনে পাশে দাঁড়ালেন মিমি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement